adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘লতিফ সিদ্দিকী দেশে এলেই গ্রেপ্তার’

1410945826নিজস্ব প্রতিবেদক : আবদুল লতিফ সিদ্দিকীকে দেশে ফিরলেই গ্রেপ্তার করা হবে বলে আভাস দিলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ‘আদালত থেকে যে নির্দেশনা এসেছে তা বাস্তবায়ন করা হবে। আমরা সে লক্ষ্যেই কাজ করবো।’
মঙ্গলবার দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে তিনি এ কথা বলেন। ধর্মীয় অনুভূতে আঘাত হানায় সাবেক ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ঢাকা, চট্টগ্রাম ও সাতক্ষীরায় কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এছাড়া দেশের বিভিন্ন স্থানে আরো বেশ কয়েকটি মামলা হয়। তাকে গ্রেপ্তারের দাবিতে গত রোববার হরতাল পালন করে সম্মিলিত ইসলামি দলসমূহ।
উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর নিউ ইয়র্কে এক অনুষ্ঠানে হজ, মুহাম্মদ (স.) ও তাবলিগ জামাত নিয়ে বিরূপ মন্তব্য করেন লতিফ সিদ্দিকী। তার ওই বক্তব্য ফেসবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনার ঝড় তোলে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় এক ডজনেরও বেশি মামলা দায়ের করা হয়েছে।
গত ১২ অক্টোবর লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে অপসারণের প্রজ্ঞাপন জারি ও আওয়ামী লীগের সভাপতিণ্ডলী থেকে অব্যাহতি দেয়া হয়। বর্তমানে তিনি ভারতের কলকাতায় অবস্থান করছেন বলে গণমাধ্যমে খবর বেরিয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া