adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ৩০টি গাড়ি ভাঙচুর, আগুন

Car-1420761587নিজস্ব প্রতিবেদক : অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় কমপক্ষে ৩০টি যানবাহন ভাঙচুর করেছে। এ ছাড়া বাসে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ ও বিক্ষোভ মিছিল করেছে অবরোধকারীরা। এইসব ঘটনায় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছেন। পুলিশ চারজনকে আটক করেছে।
শুক্রবার সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে মহানগর যুবদল ও বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলকারীরা ১০টি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশের সঙ্গে পিকেটারদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পুলিশ পিকেটারদের ধাওয়া করলে পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে পিকেটাররা। এতে বিএনপির পাচঁ নেতা-কর্মী আহত হয়। পুলিশ বিএনপির দুই কর্মীকে আটক করে।
অপরদিকে আড়াইহাজারের প্রভাকরদী এলাকায় কেন্দ্রীয় যুবদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে পেট্রোল ঢেলে রাস্তায় আগুন দিয়ে অবরোধ সৃষ্টি করে। এ সময় তারা ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারসহ অন্তত ২০টি যানবাহন ভাঙচুর করে। পুলিশ এসে ফাঁকা গুলি ছোঁড়লে পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে কর্মীরা। এ ঘটনায়ও আহত হয় পাঁচজন। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।
অপর আরেক ঘটনায় সকাল সাড়ে ৯টায় ফতুল্লার বিসিক এলাকায় একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোনো হতাহত হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া