adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগস্টে নয়, মধ্য সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসবে আফগান যুবদল

স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানে তালেবান ক্ষমতায় আসার পর তাদের যুব ক্রিকেট দলের বাংলাদেশ সফর অনিশ্চয়তার মধ্যে পড়ে। ৩১ আগস্ট সফরের সময়সীমা থাকলেও শেষ পর্যন্ত সেটা বাতিল হয়। আফগানিস্তানে রাজনৈতিক বৈরিতা এবং বাণিজ্যিক ফ্লাইট বন্ধ থাকার কারণে যুব দলের বাংলাদেশ সফর নীতিগতভাবে পিছিয়ে দেওয়া হয়েছে বলে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যানের বরাত দিয়ে এবিসি’র ওয়েবসাইটে জানানো হয়েছে। তবে তিনি মনে করছেন, সেপ্টেমর মাসের দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে বাংলাদেশ সফর হতে পারে আফগান যুবাদের।

এদিকে বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কায়সার বলেছেন আফগানিস্তানের বিপক্ষে অনূর্ধ্ব-১৯ দলের সিরিজটি আপতত হচ্ছে না। সূচিতে পরিবর্তন আসবে। আফগানিস্তান দল চলতি মাসে বাংলাদেশে আসছে না। তাদের আসা পিছিয়ে যাচ্ছে। তবে ঠিক কবে আসবে সেটি এখনই বলা যাচ্ছে না। আলোচনা চলছে, দুদিন পর সবকিছু চূড়ান্ত হবে। তখন নতুন সময়সূচি নির্ধারণ হবে।

উল্লেখ্য, ৩১ আগস্ট বাংলাদেশে এসে সিলেটে পাঁচটি ওয়ানডে ও একটি চার দিনের ম্যাচ খেলার কথা ছিল আফগান যুবাদের। মূলত আফগানিস্তানে বাণিজ্যিক ফ্লাইট বন্ধ থাকায় এই সিরিজ নিয়ে আশঙ্কা তৈরি হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া