adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ হলো ‘অগ্নি’ অডিও অ্যালবাম

image_75623_0ঢাকা: আর মাত্র কয়েকটা দিন পরেই কাঙ্খিত ভালোবাসা দিবস। সেদিন প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে আরেফিন শুভ এবং মাহিয়া মাহি অভিনীত ভালোবাসার ছবি ‘অগ্নি’। মুক্তির আগেই আলোচনায় আসা ‘অগ্নি’ ছবির গানগুলো নিয়ে একটি অডিও অ্যালবাম প্রকাশ করেছে জাজ মাল্টিমিডিয়া। এ উপলক্ষ্যে গত ২ ফেব্রুয়ারি বিকেল পাঁচটায় জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে এক মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও শীষ মনোয়ার, পরিচালক ইফতেখার চৌধুরী, চিত্রনায়িকা মাহিয়া মাহিসহ আরো অনেকে। অনুষ্ঠানে প্রযোজক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, আসছে ভালোবাসা দিবসে ‘অগ্নি’ ছবিটি সর্বাধিক সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। কারণ হিসেবে বলা হয় ‘অগ্নি’ ছবিটি বাংলা চলচ্চিত্রের নতুন দর্শক তৈরিতে সহায়ক হবে।

‘অগ্নি’ ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, মডেল ও চিত্রনায়ক আরেফিন শুভ, মিশা সওদাগর, শিবা শানু, আলীরাজ, ইফতেখার চৌধুরীসহ আরো অনেকে। অন্যদিকে আহমেদ হুমায়ূন ও অদিতের সুর ও সঙ্গীতায়োজনে ছবির গানগুলোতে কন্ঠ দিয়েছেন ভারতীয় সঙ্গীত শিল্পী শান, নীতি মোহন, অদিত, কণা এবং আরেফিন শুভ।

উল্লেখ্য, ‘অগ্নি’ ছবিটির নির্মাণ কাজ শেষ হয়েছে অনেকদিন। কিন্তু রাজনৈতিক অস্থিরতার কারণে ছবিটির মুক্তির তারিখ বেশ কয়েকবার পিছিয়ে ১৪ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া