adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্ত জলিলের ছবি দেখে শিক্ষার্থীরা মজা করে : ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

vlcsnap-2014-10-07-01h11m32s176ডেস্ক রিপোর্ট : চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অনন্ত জলিলের ছবি দেখে মজা করেন। তার ছবিতে এমন কিছু বিষয় রয়েছে যা মেনে নেয়ার মত নয়। ঈদের রাতে (সোমবার) একাত্তর টেলিভিশনে ‘একাত্তর জার্নাল’ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন লেখক ও সাংবাদিক আনিসুল হক।
ইলিয়াস কাঞ্চন বলেন, বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের আলোচিত দু’জন চিত্রনায়ক রয়েছেন তা হল শাকিব খান ও অনন্ত জলিল। এই দু’জনের ছবির মধ্যে পার্থক্য রয়েছে। শাকিব খান গার্মেন্টস শ্রমিক ও নিম্নবিত্ত মানুষের জীবন চিত্র তুলে ধরেন। অপরদিকে অনন্ত জলিলের ছবি বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা দেখে মজা করে।
তিনি আরো বলেন, ৫০ বছর আগে যেসব সিনেমা হল ছিল তা এখন নোংরা হয়েছে। সেই জন্য আগের মতো মানুষ সিনেমা হলে ছবি দেখতে যান না।
ইলিয়াস কাঞ্চন আরো বলেন, আমি ২০০০ সাল থেকে ছবি নির্মাণ বন্ধ করে দিয়েছি। সেই সময় অশ্লীলতার কালো ছায়া প্রকট ছিল। প্রায় ১৪ বছর ধরে চলচ্চিত্র ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নই।
তিনি আরো বলেন, এই ঈদে শাকিবের ছবি রয়েছে। কিন্তু অনন্ত জলিলের কোনো ছবি নেই। অন্যকোনো প্রডিউসর অনন্ত জলিলকে নিয়ে কাজ করেন না। তিনি (অনন্ত) নিজেই নিজেকে প্রডিউসর ও ডিরেক্টর হিসেবে কাজ করেন। চলচ্চিত্র এখন একনায়ক কেন্দ্রীক ঘুরছে।

https://www.youtube.com/watch?v=IJMYXaCi9qU

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া