adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লতিফ সিদ্দিকীর শিরশ্ছেদ করলে ৫ লাখ টাকা পুরস্কার

latifffডেস্ক রিপোর্ট : হজ, রাসূল ও তাবলিগ জামাত নিয়ে মন্তব্য করায় ইতোমধ্যে মন্ত্রিসভা থেকে অব্যাহতি দেয়া লতিফ সিদ্দিকীর মস্তকের মূল্য ৫ লাখ টাকা নির্ধারণ করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের সমাবেশ থেকে।
শুক্রবার দুপুরে শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকাতে কেন্দ্রীয় রেলওয়ে জামে মসজিদের সামনে অনুষ্ঠিত ওই সমাবেশে প্রচুরসংখ্যক লোকের উপ¯ি’তি ঘটে। আর দীর্ঘ প্রায় এক বছর পর বিশাল সমাবেশের মাধ্যমে আবারো জেগে ওঠে নারায়ণগঞ্জ হেফাজতে ইসলাম।
সমাবেশে নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি মশিউর রহমান পাভেল ও মুফতি শহীদউল্লাহ তাদের বক্তব্যে লতিফ সিদ্দিকীর মস্তকের দাম ৫ লাখ টাকা নির্ধারণ করে দিয়ে বলেন, ‘হজ, রাসূল ও তাবলিগ নিয়ে কটূক্তি করায় লতিফের শাস্তি সরাসরি শিরশ্ছেদ ও কতল। সুতরাং তার মস্তক যে আনতে পারবে তাকে ৫ লাখ টাকা পুরস্কৃত করা হবে।
সভাপতির বক্তব্যে আবদুল কাদির বলেন, লতিফ সিদ্দিককে যদি সরকার ও রাষ্ট্র বিচার না করে তাহলে প্রয়োজনে তৌহিদি জনতাই তাকে বিচারের আওতায় আনবে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মুক্তি সরণিতে আদালত বসিয়ে বিচার করে কঠোর শাস্তি দেয়া হবে।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, ‘লতিফ সিদ্দিকীর বক্তব্যের পরও সরকার কোনো ব্যবস্থা নিচ্ছে না। এ ইস্যু নিয়ে কোনো ধরনের সমঝোতা বা আপস হতে পারে না। এ অপরাধের শাস্তি সরাসরি শিরশ্ছেদ। আমি লতিফ সিদ্দিকীর শিরশ্ছেদ দাবি করছি। আর লতিফ সিদ্দিকীর এত বড় সাহস হয় নাই আমাদের নবী, রাসূল আর হজ নিয়ে কটূক্তি করার। এর পেছনে নিশ্চয় সরকার কিংবা গভীর ষড়যন্ত্র রয়েছে।’
মহানগর যুবদলের আহ্বায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, এখন আমাদের ইমান আকিদা রক্ষার লড়াই শুরু হয়ে গেছে। প্রয়োজনে ডিআইটি চত্বরকে শাহবাগ করা হবে। এখান থেকেই রক্ত দিয়ে হলেও লতিফ সিদ্দিকীর বিচার ত্বরান্বিত করতে হবে।
হেফাজত নেতা মওলানা ফেরদাউসুর রহমান বলেন, ‘নারায়ণগঞ্জ হেফাজত মরে নাই। আগের চেয়ে আরো বেশি শক্তিশালী হয়েছে। সামনে আরো শক্তিশালী ও দৃঢ় হবে। রাসূলের ইজ্জত রক্ষা করতে রক্ত দিতেও পিছপা হবে না।
তিনি প্রশ্ন রেখে বলেন, ‘ইসলাম রক্ষায় আমরা যখন আন্দোলন করেছিলাম তখন আমাদের বিরুদ্ধে ডজন ডজন মামলা হয়েছে। অথচ নারায়ণগঞ্জে এখনো লতিফের বিরুদ্ধে কোনো মামলা হলো না।’
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন, ইমরান আল হাদী, মুফতি আবুল কাশেম, আবুল খায়ের, ফরিদ আহমেদ, জহিরউদ্দিন ফার“কী, আবদুর রহমান, মুসা কাশেমী প্রমুখ। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া