adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আনন্দবাজারকে একি বললেন মাহি?

চিত্রনায়িকা মাহিয়া মাহিবিনোদন ডেস্ক : বাংলাদেশের চলচ্চিত্রে নায়িকা হতে গেলে নাকী মোটা হতে হয়। প্রথমবার নায়িকা হওয়ার অডিশন দিতে গিয়ে এমন অভিজ্ঞতাই হয়েছে ঢালিউডের চিত্রনায়িকা মাহিয়া মাহির। সোমবার কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেয়া সাক্ষাতকারে এ কথা বলেছেন তিনি। 
আনন্দবাজারকে মাহি বলেন- ‘স্বপ্নেও ভাবিনি আমার সোলো বিলবোর্ড হতে পারে। প্রথম যখন ফিল্মের জন্য অডিশন দিতে গিয়েছিলাম, তখন আমি বেশ চিকন ছিলাম। মডেল হতে গেলে তো চিকন হতে হয়। কিন্তু বাংলাদেশে নায়িকা হওয়ার জন্য মোটা হওয়া দরকার…
আনন্দবাজার পত্রিকায় মাহির ডায়েট চার্ট তুলে ধরে লেখা হয়- শুরু হয় ওজন বাড়ানোর চেষ্টা। একদিনে ১২-টা ডিম আর দু’টো চিকেন এ রকম ডায়েট চার্ট তৈরি করলেন নিজের জন্য। এখন অবশ্য দিনে ১২-টা ডিম খাওয়ার লাক্সারি নেই। সারা সপ্তাহ ফল আর জ্যুস খেয়ে কাটিয়ে দেন। শুক্রবার ডায়েট থেকে ছুটি। সেদিন লাঞ্চে ভাত আর শুঁটকি ভর্তা।
চিত্রনায়িকা হওয়ার জন্য মোটা হতে হয় এ তত্ত্ব দিয়ে মাহি বাংলাদেশের চলচ্চিত্রকে ছোট করেছেন এমন অভিযোগ উঠেছে ফেসবুকে। শামীম নামের একজন ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন-  সত্যিই কি মাহি বলেছেন, বাংলাদেশে নায়িকা হওয়ার জন্য মোটা হওয়া লাগে? তাহলে অপু বিশ্বাসকে কেন কষ্ট করে চিকন হতে হয়? মাহি যদি আনন্দবাজারে এ বক্তব্য দিয়ে থাকেন সেটা কি নিজ দেশের চলচ্চিত্রকে ছোট করা হলো না?’ 
সোমবার কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন মাহিয়া মাহি। অশোক পতি পরিচালিত রোমিও ভার্সেস জুলিয়েট সিনেমায় অভিনয়ের জন্যই তার এই কলকাতায় যাওয়া। কলকাতা থেকে ১৭ সেপ্টেম্বর লন্ডনে শুটিং করতে যাবেন মাহি। 
লন্ডনে শুটিং করতে যাবেন নাকী ঘুরতে যাবেন সেটা নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে। কারণ মাহি আনন্দবাজারকে বলেছেন ‘এ ছবিতে কাজ করার অফার পেয়ে আমি দারুণ খুশি। লন্ডনে কোনও দিন যাওয়া হয়নি। ছবিতে অভিনয় করার সুযোগটা তো বড় ব্যাপার ঠিকই। তার সঙ্গে উপরি পাওনা লন্ডন ঘোরার সুযোগ।’
একই সঙ্গে মাহি বলেন- দুই দেশের ছবিও সীমান্ত পার করে মুক্তি পাওয়াটা দরকার। আমাদের দেশের ছবিও যেন ভারতে মুক্তি পায়। দুই দেশের মধ্যে এই আদানপ্রদানটা খুব জরুরি।

এদিকে মাহির জন্য শুভ কামনা জানিয়েছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী। রোমিও ভার্সেস জুলিয়েট ছবিতে অঙ্কুশের নায়িকা হিসেবে শুভশ্রীর নাকী করা কথা ছিলো। শুভশ্রীর শিডিউল জটিলতার জন্যই মাহিকে নেয়া হয়েছে বলে লেখা হয়েছে আনন্দবাজারের প্রতিবেদনে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া