adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সঞ্জয় দত্তের বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করলেন একতা কাপুর

(বাঁ থেকে) সঞ্জয় দত্ত ও একতা কাপুরবিনোদন ডেস্ক : সঞ্জয় দত্তের আইনি সমস্যার তালিকাটা আরেকটু বড় হলো। মুম্বাই বিস্ফোরণে জড়িতদের কাছ থেকে অস্ত্র কেনার দায়ে এখন তিনি কারাভোগ করছেন। এবার তার বিরুদ্ধে দেড় কোটি রুপি ক্ষতিপূরণ চেয়ে মামলা করলেন প্রযোজক একতা কাপুর। 
২০০৮ সালে একটি ছবিতে অভিনয়ের জন্য এই বিপুল অর্থ সঞ্জয়কে দিয়েছিলেন একতা। কিন্তু সঞ্জয়ের বন্ধু থেকে শত্রু হওয়া নির্মাতা সঞ্জয় গুপ্তর সঙ্গে একতা ‘শুটআউট অ্যাট ওয়াদালা’ নির্মাণের জন্য হাত মেলানোর পরই তাদের মনোমালিন্য হয়। ফলে ছবিটির কাজও বাতিল হয়ে যায়। ততোদিনে যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ (২০০৭) নির্মাণের সময় এর প্রযোজক সঞ্জয় গুপ্তর সঙ্গে সঞ্জয় দত্তের অর্থকড়িসংক্রান্ত ঝামেলা দেখা দেয়। এ কারণে তারা পেশাদার ও ব্যক্তিগত সম্পর্কের ইতি টানেন। অবশ্য কয়েক বছর পর তারা আবার বন্ধু হয়েছেন। 
টাকা-পয়সার এই আদান-প্রদান হয়েছিল ছবিটি সহ-প্রযোজক অভিনেতা সুনীল শেঠির বাড়িতে। সম্প্রতি তিনি সঞ্জয়ের স্ত্রী মান্যতা দত্তকে টাকাগুলো ফিরিয়ে দিয়ে মীমাংসার চেষ্টা করেছিলেন। কিন্তু তার কথায় কান দেননি মান্যতা। একটি সূত্র জানিয়েছে, টাকা টাকাই। তাই ভুলে যাওয়ার প্রশ্ন আসছে না একতার মনে। তিনি নিজের টাকা ফেরত চান। তার এ অধিকার আছে বলেও মনে করছেন অনেকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া