adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর কত অপমান সহ্য করবো: জয়

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উদযাপনে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়।
বৃহস্পতিবার মধ্যরাতে সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘বিএনপি আওয়ামী লীগের বক্তব্যের প্রতিক্রিয়ায় জন্মদিন উদযাপনে বাধ্য হলে আমাদেরও প্রতিক্রিয়া দেখানো উচিত। আমরা আর কত বছর এমন অপমান সহ্য করে যাবো? আর কী করলে এর প্রতিক্রিয়া দেখাতে পারবো আমরা?’
জয় তার স্ট্যাটাসে দাবি করেন, ‘বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে যে, জাতির জনককে সপরিবারে নির্মমভাবে হত্যা করার দিনে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করতে তাদেরকে বাধ্য করা হয়েছে। এটা কি সত্যিই তাদের যুক্তি? তাদের কোনো লজ্জা নাই। নাই কোনো চরিত্র বা নীতি। এটা মানবতাহীন বা নৈতিকতাবিহীন মানুষের একটি দল।
তিনি বলেন, যদি তারা আওয়ামী লীগের বক্তব্যের কারণে এই জঘন্য জিনিসটি করতে বাধ্য হয়, তবে একইভাবে আমাদেরও উচিত তাদের প্রতি উপযুক্ত প্রতিক্রিয়া দেখানো।
এর আগে বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা আওয়ামী নেতাদের উদ্দেশে এনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘ক্ষমতাই যেহেতু আপনাদের কাছে বড়, সেহেতু ক্ষমতায় কীভাবে থাকবেন, সেই চেষ্টাই করেন। আমরা কীভাবে জন্মদিন পালন করবো, তা নিয়ে কথা বলা আপনাদের সাজে না।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া