adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুনি বললেন- মেসিকে ছাড়িয়ে গেছে রোনালদো

মেসি ও রোনালদোস্পোর্টস ডেস্ক : কে বিশ্বসেরা? লিওনেল মেসি নাকি ক্রিশ্চিয়ানো রোনালদো।- এই প্রশ্ন অনেক আগে থেকে। কারো কাছে রোনালদো, আবার কেউ বলছেন মেসিই বিশ্বসেরা। এবার এই প্রশ্নের সমাধানের চেষ্টা করেছেন রোনালদোর সাবেক সতীর্থ ওয়েন রুনি। ম্যানচেস্টার ইউনাইটেডের এই অধিনায়ক জানিয়েছেন, বিশ্বসেরা হিসেবে মেসিকে ছাড়িয়ে গেছেন রোনালদো!
টানা চারবার ব্যালন ডি’অর পুরস্কার জিতেছেন লিওনেল মেসি। অপরদিকে, ক্রিশ্চিয়ানো রোনালদোর ঝুলিতে এই পুরস্কার জমা পড়েছে দুই বার। তবে এখন সময়টা তেমন ভালো যাচ্ছে না বার্সেলোনার। পাশাপাশি নিষ্প্রভ দলের প্রাণভোমরা মেসিও। পক্ষান্তরে রিয়াল খেলছে রিয়ালের মতোই। সঙ্গে উড়ছেন রোনালদোও। ছোট দলগুলোকে পেলে গোলবন্যায় ভাসাতে ভুল করে না তারা। যেখানে গোল মেশিনের কাজটা করে থাকেন রোনালদো। চলতি মৌসুমে ইতিমধ্যে ১০ ম্যাচে ১৭টি গোল করে ফেলেছেন রিয়ালের এই তারকা। 
তাই বর্তমান ফর্ম বিবেচনা করে হয়ত রোনালদোকে মেসির চেয়ে এগিয়ে রাখতে চাইছেন রুনি। এ বিষয়ে ম্যানইউ অধিনায়কের ভাষ্য, ‘বিশ্বসেরা হওয়ার ক্ষেত্রে ইতিমধ্যে মেসিকে ছাড়িয়ে গেছে রোনালদো। এবারও ব্যালন ডি’র পাওয়ার একান্ত দাবিদার সিআরসেভেন। আমি নিশ্চিত, এ বছরও রোনালদো ভিন্ন অন্য কাউকে এই পুরস্কার দেওয়া বড় কঠিন হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া