adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিশ্চিয়ানো রোনালদোকে আরো তিনটি বিশ্বকাপে দেখতে চান কাকা

স্পোর্টস ডেস্ক : ২০২৬ সালের বিশ্বকাপের আগে তার বয়স ৪১ পেরিয়ে যাবে। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো হওয়ায় ভক্ত-সমর্থকদের মনের কোণে আশার আলো, এই তারকা ২০২৬ সালের বিশ্বকাপে খেলবেন।
কিন্তু ব্রাজিলিয়ান তারকা কাকার সম্ভাবনা দেখে অভিভূত হয়েছিলেন সবাই। তিনি চান রোনালদো আরও তিনটি বিশ্বকাপ খেলুক। তিনি অবশ্য এ ব্যাপারে জোর দেননি। রোনালদোর ফিটনেস ও মানসিক অবস্থা বিবেচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন কাকা।
দক্ষিণ আফ্রিকায় ২০১০ বিশ্বকাপ ছিল কাকার শেষ বিশ্বকাপ। এরপর ২০১৪ সালে দলে সুযোগ পাননি। এ কারণে গত বিশ্বকাপ মানে কী, তার কোনো বাস্তব অভিজ্ঞতা নেই কাকার। কারণ তিনি নিজেও জানতেন না যে ২০১০ তার শেষ বিশ্বকাপ হতে চলেছে।
তাই ২০২২ সালই রোনালদোর শেষ বিশ্বকাপ কি না সে বিষয়ে মন্তব্য করতে পারছেন না কাকা, একজন ফুটবলার হিসেবে নিজেই এই জায়গায় রাখা কঠিন। কারণ আমার এই অভিজ্ঞতা হয়নি। সবশেষ ২০১০ সালের আসরে খেলেছিলাম আমি। চেষ্টা করেছিলাম ২০১৪ সালের আসরেও খেলতে। কিন্তু সেবার দলে জায়গা হয়নি। – গোল ডটকম
ফিফা প্লাসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরও যোগ করেন, রোনালদো এখন এই অবস্থায় আছে যে, সে একটা বিশ্বকাপের সামনে দাঁড়িয়ে এবং এই আসরে সে খেলবে। সামনের দিনগুলোতে এটি নির্ভর করবে তার শারীরিক ফিটনেসের ওপর, সে কীভাবে নিজেকে অনুপ্রাণিত করে সেটিও দেখার।
এসময় নিজের আশার কথা জানিয়ে কাকা বলেন, আমি ভুল না হলে, সে তার পঞ্চম বিশ্বকাপ খেলতে চলেছে। এটি সত্যিই দারুণ। আমার তো ইচ্ছে হয়, সে যেনো আরও তিনটি বিশ্বকাপ খেলতে পারে (হাসি)। তবু দেখা যাক। আশা করি এবার সে ভালো করবে এবং ঠা-া মাথায় ভবিষ্যতের সিদ্ধান্ত নিতে পারবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া