adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক স্ট্যাটাস দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা মুশফিকের

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেটের অন্যতম পারফরমার মুশফিকুর রহিম আর টি-টোয়েন্টি খেলবেন না। এই সংক্ষিপ্ত ফরম্যাট থেকে তিনি বিদায় জানিয়েছেন।

তবে এটা তো সত্যি, এই ফরম্যাটে সময়টা একদমই ভালো কাটছিলো না মুশপিকের। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে চলতি বছর এশিয়া কাপ পর্যন্ত এই সংস্করণে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেনিনি মুশফিকুর রহিম। এমনকি উইকেটের পেছনেও বেশিরভাগ সময় দিক হারিয়েছেন। ব্যাটিংয়ের পাশাপাশি তার কিপিংও ভুগিয়েছে বাংলাদেশকে। এই ভঙ্গুর পারফরমেন্স বিবেচনায় এনেই মুশফিকুর ছেড়ে দিলেন টি-টোয়েন্টি। তবে বিপিএলসহ দেশের ২০ ওভারের ঘরোয়া ক্রিকেট খেলে যাবেন।

এনিয়ে ফেসবুক পোস্টে মুশফিক লিখেন, সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভালো এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরণা। টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ (রোববার) আমি অবসর নিচ্ছি। তবে বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো।

তিনি আরও লিখেন, আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সহ অন্যান্য ফ্র্যাঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি-টোয়েন্টি ফরম্যাটে। আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

২০০৬ সালের ২৮ নভেম্বর খুলনার শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেক হয় মুশফিকের। এরপর বাংলাদেশের হয়ে ১০২ টি-টোয়েন্টি খেলেছেন এই উইকেটকিপার ব্যাটার। যেখানে ১৯.৪৮ গড়ে করেছেন ১৫০০ রান। টি-টোয়েন্টি ক্যারিয়ারে সেঞ্চুরি না থাকলেও ৬টি হাফ সেঞ্চুরি রয়েছে তার। উইকেট কিপার হিসেবে ৩২ ক্যাচ নেয়ার পাশাপাশি ৩০টি স্টাম্পিং করেছেন মুশফিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া