adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যমুনায় নৌকাডুবি – ৬ জনের লাশ উদ্ধার

ফাইল ছবিডেস্ক রিপোর্ট : সিরাজগঞ্জের চৌহালীতে শতাধিক যাত্রী নিয়ে যমুনা নদীতে নৌকাডুবির পর ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে।
চৌহালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার মিটুয়ানী বাজার নৌকা ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
উপজেলা সদরের মিটুয়ানী বাজার ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে নৌকাটি সকালে চর সলিমাবাদ ঘাটে যাওয়ার জন্য রওনা হয়। কিন্তু ঘাটের কাছে নদীর মধ্যে একটি ক্ষতিগ্রস্ত সেতুর সঙ্গে ধাক্কা লাগলে নৌকাটি ডুবে যায়।
ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুল লতিফ জানান, নৌকাডুবির পর অনেকে সাঁতরে তীরে উঠলেও বেশ কয়েকজন নদীর স্রোতে ভেসে যান। স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনার পরপরই নৌকা নিয়ে উদ্ধার অভিযান শুরু করেন এবং নদী থেকে ছয়জনের লাশ উদ্ধার করেন।
নিহতদের মধ্যে পাঁচজন নারী ও একজন পুরুষ বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ জানান। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ চালাচ্ছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম আহতদের চিকিৎসা দিচ্ছে। উদ্ধার কাজে অংশ নিতে ঢাকা থেকে ডুবুরিদের একটি দল সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছেন বলেও জানান আবদুল্লাহ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া