adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইব্রাহিমোভিচকে প্রমাণ করে দিলাম আমিই সেরা : লুকাকু

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সিরি আয় গত রোববার ছিল মিলান ডার্বি। ডার্বি দেলা ম্যাডোনিনায় এসি মিলানকে ৩-০ গোলে উড়িয়ে দেয় ইন্টার মিলান। দুর্দান্ত খেলেছেন দলটির বেলজিয়ামের ফরোয়ার্ড রোমেলু লুকাকু। নিজে গোল করেছেন এবং সতীর্থের গোলে অবদান রেখেছেন। এমন দুর্দান্ত পারফরম্যান্স মেলে ধরে প্রতিপক্ষে থাকা জ্লাতান ইব্রাহিমোভিচকে উদ্দেশ্যে করে বার্তাও ছুঁড়ে দিয়েছেন। বলেছেন, আমিই সেরা।

এর আগে সবশেষ মিলান ডার্বিতে সংঘর্ষে জড়িয়েছিলেন ইব্রাহিমোভিচ ও লুকাকু। ঘটনার রেশ ছিল ম্যাচের শেষে আরো কিছু দিন। গেল মাসের শেষে ইতালিয়ান কাপের ম্যাচ ছিল সেটি। সেই ম্যাচটাও হেরেছিল এসি মিলান।

এদিকে রবিবার দুর্দান্ত নৈপুণ্যে দলের তৃতীয় গোলটি করেন লুকাকু। চলতি মৌসুমে যা তার ১৭তম গোল। সেই গোলের পর উদযাপন করতে করতে লুকাকু বলতে থাকেন, ‘আমি সেরা। উদযাপনে যখন সতীর্থরা সঙ্গী হচ্ছিলেন তার, তখন বলছিলেন, ‘আমিৃ আমি।’ বার্তাটা যে ইব্রাহিমোভিচের উদ্দেশ্যেই, সেটা অনুমান করা যায় সহজেই।

ম্যাচে জোড়া গোল করেন লৌতারো মার্তিনেজ। ৫ মিনিটে লুকাকুর এসিস্ট থেকেই দলকে লিড এনে দেন তিনি। তবে ইব্রাহিমোভিচ গোল আদায় করতে পারেননি। শুরুর একাদশে নেমে মাঠে ছিলেন ৭৫ মিনিট। এরপর তাকে তুলে নেন কোচ। – দ্য সান/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া