adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিকুঞ্জে ইসলামী ব্যাংকের ৩২৮তম শাখা উদ্বোধন

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২৮তম শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ঢাকার নিকুঞ্জে এই শাখার উদ্বোধন করা হয়। ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস এর চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডাইরেক্টর প্রফেসর ড. মো. সিরাজুল করিম ও মো. জয়নাল আবেদীন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে শাখা উদ্বোধনের সময় আরও বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মুনিরুল মওলা, আবু রেজা মো. ইয়াহিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ্ এফসিএস, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম, ঢাকা উত্তরজোনপ্রধান মো. আমিনুর রহমানসহ ব্যাংকের উর্ধতন নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য দেন ঢালি কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. রফিক উদ্দিন, ট্রাস্ট ফ্যামিলি নীডস্ এর চেয়ারম্যান এডভোকেট কাজী শফিকুল আলম, বিশিষ্ট সমাজসেবক মি. অগাস্টিন হালদার, নিকুঞ্জ ফার্মার স্বত্তাধিকারী বীর মুক্তিযোদ্ধা এবিএম জামাল উদ্দিন, নারী উদ্যোক্তা মনোয়ারা বেগম ও শিপ্রা দত্ত।

আরাস্তু খান তাঁর ভাষণে বলেন, ইসলামী ব্যাংক সকল বিবেচনায় দেশের সবচেয়ে বড় ব্যাংক। শরীয়াহ্ নীতি পরিপালনই এ ব্যাংকের অন্তর্নিহিত শক্তি। তিনি বলেন, জনগণের আস্থা ও ভালোবাসায় দেশের প্রত্যন্ত অঞ্চলে ইসলামী ব্যাংক ব্যাপক নেটওয়ার্কিং এর মাধ্যমে ব্যবসা পরিচালনা করছে। কর্মকর্তাগণের সততা, কর্মদক্ষতা, ন্যায়নীতি ও সুষ্ঠু কর্মপরিচালনায় ব্যাংকটি আজকের এ পর্যায়ে এসেছে।

মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার আবদুল মতিন বলেন, ইসলামী ব্যাংক কোন বিশেষ ধর্ম, বর্ণ, গোষ্ঠীর ব্যাংক নয়, এ ব্যাংক সাধারণ জনগণের ব্যাংক। ব্যাংকের কার্যক্রমের প্রতিটি পর্যায়ে শরিয়াহ বোর্ড তীক্ষ্ম দৃষ্টি রাখে বলেও জানান তিনি। ইসলামী ব্যাংক দেশের এক তৃতীয়াংশ রেমিট্যান্স আহরণকারী ব্যাংক। রেমিট্যান্স আহরণসহ এ ব্যাংকের সকল সেবা গ্রহণ করতে তিনি সর্বসাধারণের প্রতি আহবান জানান।

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক উদ্যোক্তা উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়ন ও সমতায়নে কাজ করছে। নিকুঞ্জ এলাকায় ব্যাংকিং কার্যক্রম পরিচালনায় তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করে ব্যাংকের উন্নত সেবা প্রদান করতে কর্মকর্তাদের নির্দেশ দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া