adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওবামার ঈদশুভেচ্ছা মুসলিম বিশ্বকে

আন্তর্জাতিক ডেস্ক : মধ্যপ্রাচ্যের মতো যুক্তরাষ্ট্রেও সোমবার উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর। ঈদ উপলক্ষে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্টলেডি মিশেল ওবামা বিশ্বের মুসলিম সম্প্রদায়কে শুভেচ্ছা জানিয়েছেন।
ওবামা ও মিশেল এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ উপলক্ষে আমেরিকা এবং সারাবিশ্বের মুসলমানদের জানাচ্ছি উষ্ণ অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা। বিবৃতিতে তারা বলেন, আমেরিকার সামগ্রিক উন্নয়ন এবং গণতন্ত্রের বিকাশে মুসলমানরাও নিরন্তরভাবে কাজ করে চলেছেন । আমেরিকায় ধর্মচর্চার অবাধ স্বাধীনতার পাশাপাশি সব মানুষের কাজের স্বীকৃতি দেয়ারও ব্যবস্থা রয়েছে। রোজার পর ঈদে সময় সে বার্তাও পৌঁছে যায় সব সম্প্রদায়ের কাছে।
নিউ ইয়র্কের ব্র“কলিনে বাংলাদেশ মুসলিম সেন্টারের প্রেসিডেন্ট আবুল হাশেম জানান, যুক্তরাষ্ট্রের সব মসজিদেই সোমবার ঈদের নামাজ আদায়ের ব্যবস্থা হয়েছে।
নিউইয়র্ক, নিউ জার্সি, কানেকটিকাট, পেনসিলভানিয়া, ভার্জিনিয়া, মেরিল্যান্ড, ফ্লোরিডা, জর্জিয়া, ক্যালিফোর্নিয়া, টেক্সাস, অ্যারিজোনা, মিনেসোটা, ওহাইয়ো, ম্যাসেচুসেটস, ওয়াশিংটনসহ যুক্তরাষ্ট্রজুড়ে প্রায় ৩ হাজার মসজিদে এবার ঈদের জামাত হচ্ছে বলে জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া