adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে আসবেন মারাডোনা

বাংলাদেশে আসবেন মারাদোনাস্পোর্টস ডেস্ক : সুযোগ পেলে বাংলাদেশে আসার কথা বলেছেন ৮৬’র বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা ফুটবল দলের অধিনায়ক দিয়েগো আরমান্দো মারাডোনা।
‘বাংলাদেশের মানুষ আপনাকে দেখতে চায়’—তাকে একথা বলার পর জবাবে মারাডোনা বলেন, সময় কম। খুব ব্যস্ত থাকি। তবে সুযোগ পেলে বাংলাদেশে যাবো। ‘আর্জেন্টিনা-ব্রাজিল ফাইনাল খেলবে’ ব্রাজিলের কোচ স্কলারির এমন মন্তব্যের বিষয়ে মারাডোনার মতামত জানতে চাইলে তিনি বলেন, বিশ্বকাপে আগাম কথা বলে কোনো লাভ হয় না।
এ সময় ফাইনাল নিয়ে কিছু বলার অনুরোধ করলে তিনি বলেন, আর্জেন্টিনা-জার্মানি দু’দলই ভালো খেলেছে। একটা গোলই আর্জেন্টিনাকে শেষ করে দিয়েছে। ফাইনাল শেষে মেসিরা হোটেলে ফেরার পর তাদের সান্ত্বনা দিয়েছেন আর্জেন্টিনার ফুটবল-ঈশ্বর, এমনটাই জানালেন তার ম্যানেজার।
‘আপনি কি বাংলাদেশের নাম শুনেছেন? বাংলাদেশে আপনার কোটি কোটি ভক্ত আছে’তাকে একথা বলার পর  এ বিষয়ে মারাদোনা বললেন, ও, বাহ বাংলাদেশ! হুম হুম হুম। ভক্তদের অটোগ্রাফ দিতে দিতে বললেন, বাংলাদেশ চিনি। নাম শুনেছি। 
বাংলাদেশের মানুষ আপনাকে ভালোবাসে। ৯৪-এর বিশ্বকাপ ফুটবলের মাঝপথে তিনি খেলতে না পারায় বাংলাদেশের অনেক মানুষ কেঁদেছিল। একথা শুনে অবাক হন মারনাডোনা। কোটি কোটি মানুষ আপনাকে ভালোবাসে। তারা আপনাকে দেখলে খুশি হয়। ইত্তেফাক প্রতিনিধি সোহেল সারোয়ার চঞ্চলকে দেওয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন মারাডোনা।
টেলিভিশনের পর্দায় দেখলে বোঝাই যায় না, শারীরিক উচ্চতা একেবারেই কম মারাডোনার। এ উচ্চতা নিয়ে ফুটবল দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন! হয়েছেন বিশ্বকাপ চ্যাম্পিয়ন! বিশ্বাস হতে চায় না। এতো কম উচ্চতার শরীর নিয়ে লাফিয়ে উঠে ইংল্যান্ডের বিরুদ্ধে গোল করে বলেছেন এটা ঈশ্বরের হাত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া