adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রােজা উপলক্ষে মাসব্যাপী এফডিসিতে ইফতার পাঠাবেন নিপুণ

নিজস্ব প্রতিবেদক : পবিত্র রমজান উপলক্ষে মাসব্যাপী এফডিসিতে কর্মরতদের জন্য ইফতার পাঠাবেন নিপুণ।

এখানকার মসজিদে নিয়মিত কোরআন তেলাওয়াত, জিকির ও দোয়া করা হচ্ছে। নিরাপত্তাকর্মীরাও এফডিসি পাহারা দিচ্ছেন।তাদের জন্য ইফতারের ব্যবস্থা করছেন তিনি।

জাতীয় পুরস্কার পাওয়া এই নায়িকা শনিবার রাতে ফেইসবুকে লেখেন, “‌আলহামদুলিল্লাহ, আজ দ্বিতীয় রোজা শেষ করলাম। এই রমজানে প্রতিদিন এফডিসিসহ অন্যান্য জায়গার মোট ৩০ জন লোককে ইফতার করাবো ইনশাল্লাহ। আজ ১৮ বছর ধরে আমার পরিবার এটা করে আসছে, তার এই ধারাবাহিকতা আমি পালন করছি। দোয়া করবেন যেন এই দুর্যোগে ৩০ জন রোজাদারকে ইফতার করানোর তৌফিক আল্লাহ আমাকে এবং আমার পরিবারকে দান করেন।”

ইতিমধ্যে শিল্পী সমিতির মাধ্যমে অসচ্ছল শিল্পীদের পাশেও দাঁড়িয়েছেন নিপুণ।

অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি। করোনাভাইরাস পরিস্থিতির কারণে মার্চে কর্মীদের অগ্রিম বেতন দিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ করে রেখেছেন। এখনো তাদের খোঁজ-খবর রাখছেন বলে জানান।

শনিবার ফেইসবুকে ছবি শেয়ার করে লেখেন, “আমি আমার প্রতিষ্ঠান টিউলিপ নেইলস অ্যান্ড স্পার কর্মীদের খোঁজখবর নিয়ে এবং আমার আশপাশের মানুষদের সাহায্য সহযোগিতা করেছি। ইনশাল্লাহ এই দুর্যোগপূর্ণ সময় আমি তাদের পাশে থাকব। আজ আমার কর্মীদের অল্প কিছু বাজার পাঠালাম।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া