adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের পরিচয়ে টকশোতে আসি না : এম জমির (ভিডিও)

anigifনিজস্ব প্রতিবেদক : ‘নিউ এজ’ পত্রিকার সম্পাদক নূরুল কবীর অবশেষে টকশোতে সাবেক রাষ্ট্রদূত ও সাবেক তথ্য কমিশনার এম জমির’কে স্বীকার করালেন যে তিনি আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য। সোমবার মঞ্জুরুল আলম পান্নার উপস্থাপনায় একুশে টেলিভিশনে ‘একুশের রাত’ অনুষ্ঠানে এ নিয়ে দুজনার মধ্যে কথা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক মন্ত্রী সালাউদ্দিন আহমেদ।
নূরুল কবীরের কথার প্রসঙ্গে এম জমির বলেন, আমি যতবার টকশোতে এসেছি কোনোবার আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য পরিচয়ে আসিনি। আমি এসেছি সাবেক রাষ্ট্রদূত ও সাবেক তথ্য কমিশনার হিসেবে।
নূরুল কবীর বলেন, পুলিশ সস্তা জনপ্রিয়তা অর্জনের কারণে যোগাযোগ মন্ত্রী প্রতিদিন রাস্তা নেমে যানযট বৃদ্ধি করেন। এর ফলে শতশত মানুষকে রাস্তা ও গাড়ির মধ্যে অপেক্ষা করতে হয়। ’১১ সালের পর থেকে রাস্তার কোনো পরিবর্তন হয়নি। বরং রাস্তা মেরামতের নামে শতশত কোটি টাকা দুর্নীতি হচ্ছে। অনুষ্ঠানে সালাউদ্দিন আহমেদ বলেন, বিএনপি ক্ষমতায় থাকাবস্থায় বিশ্বব্যাংক বিএনপিকে দুর্নীতিবাজ বলেনি। কিন্ত সরকার মন্ত্রণালয়ের কারণে আওয়ামী লীগকে বিশ্বব্যাংক দুর্নীতিবাজ সরকার বলেছে।

https://www.youtube.com/watch?v=-kwUbKselMo

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া