adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও ভারতকে চিঠি দিল পাকিস্তান

PKস্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিষয়ে ভারতের বারবারই পিছুটান। পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে দ্বিপাক্ষিক সিরিজ খেলার ব্যাপারে ভারতকে হাজারো অনুরোধ করা স্বত্ত্বেও রাজি হয়নি ভারত বোর্ড। একটু খানি আশার আলো জ্বলেছিল তাও ফিকে হয়ে গেল ভারতের উগ্রপন্থি শিব সেনাদের বাধার মুখে। তাদের বিােভের মুখে আলোচনা না করেই দেশে ফিরতে বাধ্য হন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি শাহরিয়ার খান ও প্রধান নির্বাহী নাজাম শেঠি। 

তাছাড়া দেশে ফিরতে বাধ্যহন ধারাভাষ্যকার আকরাম খান-শোয়েব আখতার ও পাকিস্তানের আম্পায়ার আলিম দারকে। দেশে ফিরেই পাকিস্তান ক্রিকেট বোর্ড সভাপতি শাহরিয়ার খান বিষয়টিকে বিসিসিআইয়ের আচরণকে ন্যাক্কারজনক বলে উল্লেখ করেন। তবে এই ঘটনার দুদিন যেতে না যেতে আবারও ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) কাছে চিঠি দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেখানে ডিসেম্বরে অনুষ্ঠিতব্য ভারত-পাকিস্তান দ্বিপাকি সিরিজের সময়সূচি পুনঃনির্ধারণের বিষয়টি উল্লেখ করেছেন তিনি। অবশ্য বিষয়টিকে ইতিবাচক বলে উল্লেখ করেছেন বিসিসিআইয়ের সভাপতি রাজীব শুকা। তারাও ডিসেম্বরের ভারত-পাকিস্তান সিরিজের সূচি পুনঃনির্ধারণের বিষয়টি চিন্তাভাবনা করছে। 

পিসিবির চিঠিতে ডিসেম্বরে নিরপেক্ষ ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত রাজি কিনা সেটাও জানতে চাওয়া হয়েছে চিঠিতে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড এই সিরিজের বিষয়ে আশাবাদী। আশাবাদী ভারতও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া