adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুতিনকে পাগল বলা রুশ মডেলের মরদেহ উদ্ধার

বিনােদন ডেস্ক : রাশিয়ান জনপ্রিয় মডেল গ্রেটা ভেদলার। নামি-দামি অনেক প্রতিষ্ঠানেরই মডেল হয়েছিলেন তিনি। ছিল ফ্যাশন জগতে তার খ্যাতি। তবে ২০২১ সালে ২৩ বছর বয়সী এই মডেল রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে পাগল বলেছিলেন। রাশিয়াসহ অন্যান্য দেশেও ব্যাপারটি তখন ভাইরাল হয়ে যায়। যদিও ভাইরাল হওয়ার আরও একটি কারণ ছিল। সেই কারণটি হচ্ছে তিনি পুতিনকে পাগল বলার কিছুদিন পরেই নিখোঁজ হয়ে যান। তাকে কোথাও আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এরপর বছর ঘুরে ২০২২ সালের মার্চ মাসে তাকে খুঁজে পাওয়া গেল। তবে জীবিত নয় মৃত। সম্প্রতি এই মডেলের মরদেহ মিলেছে। তাও দুমড়েমুচড়ে রাখা, একটি স্যুটকেসের মধ্যে। তার এই মরদেহ মেলার পর থেকেই কথা উঠেছে কিভাবে খুন হলেন তিনি? এছাড়া পুতিনকে ঘিরে আরও নানা প্রশ্ন উঠছে। তবে রাশিয়ান পুলিশ দাবি করছে পুতিন বিরোধী কোন কাণ্ডে নয় বরং মডেল গ্রেটার প্রাক্তন প্রেমিক দিমিত্রি কোরোভিনই তাকে খুন করেছেন।এ কথা নাকি আবার পুলিশের কাছে স্বীকারও করেছেন ওই প্রেমিক!

গ্রেটার প্রাক্তন প্রেমিক দিমিত্রি গ্রেপ্তার হবার পর পুলিশের কাছে বলেন, ‘গত বছরের ফেব্রুয়ারিতে মূলত অর্থ নিয়ে তাদের মধ্যে অনেক ঝগড়া হয়, এমনকি তা হাতাহাতিতে পৌঁছায়। এরপরই তাকে পরিকল্পনা করে খুন করেন। এই খুনের পেছনে গ্রেটার রাজনৈতিক বা পুতিন-বিরোধী কোনও কিছূর সঙ্গে সম্পর্ক নেই।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া