adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকব্যবসায়ীর সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ

ডেস্ক রিপোর্ট : লালমনিরহাট সদর উপজেলায় মাদক ব্যবসায়ীর সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয়েছে। এসময় দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনায় আহত হয়েছে অন্তত ৬ জন। শুক্রবার দুপুরে সদর উপজেলার কালমাটি বাগডোরা বাজারে এ সংঘর্ষ হয়।
আহত স্থানীয়দের প্রাথমিক চিকিতসা দেয়া হয়। এছাড়া আহত মাদক ব্যবসায়ীকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে সদর উপজেলার কালমাটি এলাকায় ভারতীয় ফেন্সিডিলের ব্যবসা করে আসছে মৃত ইসলাম মিয়ার তিন ছেলে আব্দুল জলিল, মশিয়ার ও মোস্তফা। হাতের কাছে সহজে মাদক পেয়ে প্রতিদিনই আসক্ত হয়ে পড়ছে স্থানীয় যুবসমাজ।
ক্ষুব্ধ এলাকাবাসী শুক্রবার সকালে মাদক ব্যবসায়ী মশিয়ারের দুইশ’ বোতল ফেনসিডিল আটক করে পুলিশকে খবর দেয়।
পুলিশ আসাতে দেরি করায় এলাকাবাসীর কাছ থেকে ফেনসিডিল কেড়ে নিতে চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। এসময় এলাকাবাসীর মধ্যে পাঁচজন আহত হয়।
এরপরে ঘটনাস্থলে এসে পৌঁছে মাদক ব্যবসায়ীদের লাঠিয়াল বাহিনী। তারা ওই বাজারে তাণ্ডব চালিয়ে সোবহানের মুদি দোকানে (স্থানীয় নাম গলামাল) ভাঙচুর ও লুটপাট করে ফেনসিডিলগুলো পুনরুদ্ধার করে নিয়ে যায়। এ সময় দোকান ঘরের টিন এসে মাথায় পড়লে মাদক ব্যবসায়ী মশিয়ার রহমান আহত হয়। স্থানীয় আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আর মাদক ব্যবসায়ী মশিয়ারকে আশঙ্কাজনক অবস্থায় রমেক হাসপাতালে ভর্তি করা। পুলিশ রহস্যজনক কারণে বিলম্বে ঘটনাস্থলে আসায় মাদক ব্যবসায়ীরা এ তাণ্ডব চালিয়েছে বলে এলাকাবাসীর দাবি। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।
ক্ষতিগ্রস্ত দোকান মালিক আব্দুস সোবাহান জানান, মাদক ব্যবসায়ীরা তার দোকানের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি করেছে। ঘটনাস্থলে উপস্থিত সদর থানার উপ পরিদর্শক(এসআই) শাহজাহান আলী ঘটনা নিশ্চিত করে বলেন, পুলিশ আসার আগেই মাদক ব্যবসায়ীরা পালিয়েছে।
লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহেদুল ইসলাম জানান, ঘটনাটি দুঃখজনক, পুলিশ কি কারণে ঘটনাস্থলে বিলম্বে উপস্থিত হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া