adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাড়াটিয়া বেশে নারী ডাকাত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকার একটি সাত তলা ভবনে অজ্ঞাত পরিচয় (২৫) এক নারীর বিরুদ্ধে ভাড়াটিয়া সেজে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাসার ৬ সদস্যকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
শুক্রবার বিকেলের পর যেকোনো সময় এ ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান প্রতিবেশীরা। প্রতিবেশীরা জানান, ডাকাতির সময় বাড়িতে অবস্থানরত ৬ সদস্যের সবাইকে অজ্ঞান করে টাকা পয়সা লুট করে পালিয়েছে ওই নারী ডাকাত।
তারা জানান, শুক্রবার বিকেলে এক নারী নিচতলা ভাড়া নেওয়ার জন্য বাড়িওলাকে এক হাজার টাকা অগ্রিম দিয়ে বাড়িতে অবস্থান করে। পরে তাদের সঙ্গে রাতের খাবার খাওয়ার এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে কখন ওই নারী বাসা ত্যাগ করেছে তা জানাতে পারেননি প্রতিবেশীরা।
ডাকাতের খপ্পরে পরা সদস্যরা হলেন- বড় ভাই আবু বকর সিদ্দিকি (৪৫), তার স্ত্রী সালমা (২৭) ও তার মেয়ে। মেজো ভাই আনিসুর রহমান (৪০), ছোট ভাই শামসুল আলম শাহীন (৩৫) ও তার স্ত্রী জরিনা (২২)।  
ডাকাতের খপ্পরে পড়া ওই বাসার সদস্যদের এক আত্মীয় বলেন, আমি বেলা ১২টার দিকে ওই বাসায় যাই। বার বার দরজায় কড়া নাড়লেও কেউ না খুলে দেওয়ায় সন্দেহ হয়। পরে রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করি। এ সময় বাসার সদস্যদের অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি। হাতে মুখে পানি দিয়েও জ্ঞান না ফেরায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসি। 
তিনি আরো বলেন, দরজা ভেঙে ঘরে প্রবেশ করে আলমারি ভাঙা দেখতে পাই। এ সময় ঘরের সব আসবাবপত্র ওলট-পালট অবস্থায় ছিলো। সবার জ্ঞান না ফেরা পর্যন্ত ঘর থেকে কি কি খোয়া গেছে বলা যাচ্ছে না। 
বাড়িটির অজ্ঞান সদস্যরা ঢামেক হাসপাতালে চিকিতসাধীন। এ ব্যাপারে কর্তব্যরত চিকিতসক জানান, ঘুমের ওষুধ দিয়ে তাদের অজ্ঞান করা হয়েছে। সন্ধ্যার মধ্যেই জ্ঞান ফিরে আসবে।
যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর করের কাছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। না জেনে কিছু বলতে পারছি না। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া