adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাঙচুর-অগ্নিসংযোগের মির্জা ফখরুলের জামিন

fvOPyi-AwMœms‡hv‡Mi wgR©v dLiæ‡ji Rvwgbনিজস্ব প্রতিবেদক : ভাঙচুর-অগ্নিসংযোগের মির্জা ফখররুলের জামিন পেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার সকালে তিনি ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট মো. ওয়ায়েজ কুরুনী খাঁন চৌধুরী এ জামিন মঞ্জুর করেন।
২০১২ সালের ৯ ডিসেম্বর ১৮ দলীয় জোটের ডাকা অবরোধ কর্মসূচিতে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মির্জা ফখরুলের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য প্রদানের অভিযোগ আনা হয়েছিলো। এ মামলার এজাহারে তার নাম ছিলো না বলেও জানান মেজবাহ।
চলতি বছরের ২৮ ফেব্র“রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই আব্দুল্লাহ বিশ্বাস মির্জা ফখরুলসহ অন্যান্য আসামিদের নামে চার্জশিট দাখিল করেন।
গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনায় যাত্রাবাড়ী থানার এসআই প্রদীপ কুমার রায় ওই দিনই এ মামলাটি দায়ের করেছিলেন।
জামিনের বিষয়টি নিশ্চিত করে ফখরুলের আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ। মেজবাহ বলেন, ২০১২ সালের ৯ ডিসেম্বর যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকায় ১৮ দলীয় জোটের অবরোধ কর্মসূচি চলাকালে মহাসড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলার জামিনের আবেদন করেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া