adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জিরো ডিগ্রি’ ছবিতে আবেদনময়ী রুহী

zero-1422616112বিনোদন প্রতিবেদক : আগামী ৬ ফেব্র“য়ারি অনিমেষ আইচ পরিচালিত বহুল প্রতিক্ষিত সিনেমা জিরো ডিগ্রি ঢাকাসহ দেশের বিভিন্ন হলে মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে সিনেমাটির নানা ধরণের পোস্টার। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মাহফুজ আহমেদ, জয়া আহসান, দিলরুবা ইয়াসমিন রুহী, তারিক এনাম খান, টেলি সামাদ প্রমুখ। 
প্রকাশিত পোস্টারে র‌্যাম্প তারকা দিলরুবা ইয়াসমিন রুহীকে অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে বেশ ঘনিষ্টভাবে দেখা যাচ্ছে। এমন একাধিক অন্তরঙ্গ মুর্হুতের দৃশ্য নিয়ে সাধারণ মানুষের মাঝেও নানা ধরণের কৌতুহল লক্ষ্য করা যাচ্ছে।  
এ দিকে সোশ্যাল মিডিয়াতেও শিল্পী, নির্মাতা এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই এ সিনেমার পোস্টার, ইউটিউবে আপলোড করা ভিডিও পোস্ট করার মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সব মিলিয়ে ছোট পর্দার গুণী নির্মাতা অনিমেষ আইচ নির্মিত প্রথম মুক্তি পেতে যাওয়া এ সিনেমা নিয়ে চলচ্চিত্র প্রেমিদের মধ্যে দারুণ সাড়া ফেলতে সক্ষম হয়েছে। 
নির্মাতা সূত্রে জানা গেছে, এ সিনেমার গল্প দেখা যাবে- জয়া ও মাহফুজ দুজনেই প্রিয়জনের কাছ থেকে আঘাত পেয়ে মানসিক ভারসাম্যহীন। সামাজিক নানা ঘাত প্রতিঘাতের বিষয় উঠে এসেছে এর গল্পে। 
গল্পটা সাধারণ হলেও এমন গল্প দেশীয় রুপালি পর্দায় ঠিকঠাক মতো কেউ উঠিয়ে আনতে পারেনি। সেদিক থেকে অনেকটা ভয়ের সঞ্চার করে চলচ্চিত্র বোদ্ধাদের মনে। তা ছাড়া এটাও মনে রাখা উচিত মানুষের প্রত্যাশা বেশি হলে দুঃখ পাওয়ার সম্ভাবনাও একটু বেশি থাকে। বিশেষ করে যেখানে মানুষের অস্তিত্বের লড়াই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া