adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুরু হচ্ছে রুহীর ‘গ্ল্যামার’

বিনোদন রিপোর্ট : সম্প্রতি মুক্তি পেয়েছে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘সংগ্রাম’। আর এর মাধ্যমেই র‌্যাম্প কন্যা দিলরুবা ইয়াসমিন রুহী অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পেলো। যদিও এই চলচ্চিত্রটি মুক্তির অনেক আগেই বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে চুক্তিবদ্ধ হন তিনি। সেই ধারাবাহিতায় এবার শুরু হচ্ছে বহুল আলোচিত কলকাতার ‘গ্ল্যামার’ চলচ্চিত্রটির শুটিং।
মহুয়া চক্রবর্তী পরিচালিত ‘গ্ল্যামার’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার জন্যে গত ২২ এপ্রিল ঢাকা থেকে কলকাতায় পৌঁছান রুহী। তখন থেকেই শুটিংয়ের জন্যে প্রস্ততি নিচ্ছিলেন তিনি। শুক্রবার এক ফেসবুক স্টেটাসের মাধ্যমে তিনি জানান, আগামী ২৮ এপ্রিল থেকে বহুল প্রতিক্ষীত গ্ল্যামার চলচ্চিত্রটির শুটিং শুরু হচ্ছে।
২০১১ সালে কলকাতার ‘গ্ল্যামার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্যে  চুক্তিবদ্ধ হন বাংলাদেশী র‌্যাম্প মডেল রুহী। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়া আরও অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।
 উল্লেখ্য, কলকাতার কর্পোরেট ওয়ার্ল্ডকে উপজীব্য করে নির্মাণাধীন ‘গ্ল্যামার’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে পরমব্রত চট্টোপাধ্যায় ও রুহীর একটি শট দিয়ে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া