adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনুর ওপর ক্ষিপ্ত হেফাজত

ডেস্ক রিপোর্ট : হেফাজত ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে মন্তব্য করায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ওপর ক্ষেপেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। ইনুকে মন্ত্রীসভা থেকে বের করে দেয়ার পরামর্শও দিয়েছেন হেফাজতের নেতারা।
রোববার রাতে হেফাজত ইসলামের প্রচার বিভাগের মাওলানা আবু রায়হান স্বাক্ষরিত বিভিন্ন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।  
সম্প্রতি কুষ্টিয়ায় এক অনুষ্ঠান শেষে ইনু সাংবাদিকদের বলেন, সুর পাল্টালেও তেঁতুল হুজুরকে ক্ষমা করা হবে না। তিনি গার্মেন্টস ও নারী শ্রমিকদের নিয়ে যে মন্তব্য করেছেন তার জন্য ক্ষমা চাইতে হবে। এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে হেফাজত নেতারা বলেন, বর্তমান সরকারের কতিপয় মন্ত্রীর বেলাগাম বক্তব্য ও বেয়াদবিমূলক উক্তি এদেশের তৌহিদি জনতার হৃদয়ে চরমভাবে আঘাত করেছে।
নেতারা বলেন, আল্লামা শাহ আহমদ শফীকে উদ্দেশ করে নাস্তিকদের দোসর তথ্যমন্ত্রী ইনু যে-বেয়াদবিমূলক উক্তি উচ্চারণ করেছেন তা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে। সরকারকে অনুরোধ করব, মন্ত্রিপরিষদ থেকে এই ধরনের জনবিচ্ছিন্ন বিদেশি শক্তির এজেন্টদের বের করে দিয়ে দেশকে সংঘাতের উস্কানি থেকে রক্ষা করুন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া