adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের জামায়াত বরণ

ডেস্ক রিপোর্ট : জামায়াত-শিবিরের ৭০ কর্মীকে মিষ্টিমুখ করিয়ে ও ফুল দিয়ে বরণ করে নিয়েছেন পাবনার ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। শুক্রবার রাতে মুলাডুলির বাঘহাচলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামী লীগে যোগ দেন। এ সময় ওয়ার্ড নেতাসহ বিএনপির তৃণমূলের কিছু কর্মীও আওয়ামী লীগে যোগ দেন।
মুলাডুলি ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান জানান, জামায়াত-শিবিরের এসব সদস্য ওই এলাকায় সরকারবিরোধী আন্দোলনে ভূমিকা পালন করেন। তাদের আওয়ামী লীগে যোগ দেয়া জন্য তারা উদ্যোগ নেন। স্থানীয় ও উপজেলা পর্যায়ের নেতাদের সঙ্গে পরামর্শ করে তাদের আওয়ামী লীগের যোগদান করানো হয়।
মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন জানান, জামায়াত-শিবিরের ৭০ ও বিএনপির তৃণমূল পর্যায়ের বেশ কিছু কর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার আগে তাদের প্রত্যেকের ছবি ও ঠিকানা সংগ্রহ করা হয়। পরে তারা আওয়ামী লীগের সদস্য ফরম পূরণ করে দলে যোগ দেন।
মুলাডুলি ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি শাহীন হোসাইন বলেন, যারা আওয়ামী লীগে যোগ দিয়েছেন, তারা জামায়াতের সক্রিয় কোনো নেতা-কর্মী নন। এ ছাড়া জামায়াতের নেতা-কর্মী কোনো দিনই আওয়ামী লীগে যোগ দেবেন না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া