adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের ইনজুরিতে মাশরাফি কাল মাঠে নামবেন না

নিজস্ব প্রতিবেদক : মাঠ ও মাঠের বাইরে কোনোভাবেই দুঃসময়কে পাশ কাটাতে পারছে না বাংলাদেশ ক্রিকেট দল। সে জন্যই হয়তো রুবেল হোসেনের পর দল থেকে ছিটকে পড়লেন মাশরাফি বিন মর্তুজাও। গত দুই মাসের মধ্যে তৃতীয় বারের মতো ইনজুরিতে পড়লেন নড়াইল এক্সপ্রেস। রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপে খেলার সময় চোট পান বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক। তার স্থানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার সুযোগ পেয়েছেন তাসকিন আহমেদ। 
নতুন এই ইনজুরি ধাক্কায় অস্ট্রেলিয়ার বিপে টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ ম্যাচে আবারো দল নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। কারণ আগামীকাল মঙ্গলবার অসিদের মোকাবেলায় মাঠে নামতে পারবেন না মাশরাফি। বিসিবির কয়েকটি সূত্র থেকে এরকমটি নিশ্চিত হওয়া গেছে।
রোববার পাকিস্তানের বিপে ম্যাচ খেলার সময়েই ডান হাঁটুতে ব্যাথা অনুভব করেছিলেন মাশরাফি। তখন সেটিকে খুব বেশি গুরুত্ব দেননি তিনি। তবে রাত বাড়ার সাথে সাথে পায়ের ফোলাটা বেড়ে ওঠে তার। ফলে শেষ পর্যন্ত হোটেল ছেড়ে বাসায় যান মাশরাফি। তারপর চিকিৎসাও নেন। এদিকে মাশরাফির বদলে ডানহাতি পেসার তাসকিন আহমেদ ও বাঁহাতি স্পিনার আরাফাত সানির কথা ভাবছে জাতীয় দলের নির্বাচকরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া