adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতের নগরী শুধুই দুর্বৃত্তদের – গাড়ি পোড়ানোর মহোতসব

image_96473_0নিজস্ব প্রতিবেদক : রাত হলেই ঢাকা নগরী চলে যায় দুর্বৃত্তদের দখলে। তারা বেপরোয়া হয়ে উঠে। পুলিশ প্রশাসন লম্বা কথা বলে রাতের নগরী ফেলে নিশিযাপন করে নির্বিঘেœ। আর এদিকে চলে দুর্বৃত্তদের গাড়ি পোড়ানো মহোতসব। শুক্রবার দুর্বৃত্তরা রাজধানীর তেজগাঁও, ধানমন্ডি ও গুলিস্তান এলাকায় গাড়িতে আগুন দিয়েছে। তবে এসব ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় শুক্রবার রাত ৯টার দিকে বলাকা পরিবহণের যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।
ফায়ার সার্ভিস প্রধান কার্যালয়ের ডিউটি অফিসার মোহাম্মদ আলী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
এদিকে, ধানমন্ডি ২ নম্বর রোড এলাকায় স্টার কাবাব হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে শুক্রবার রাত ৮টার দিকে আসিয়ান সিটি নামে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
অন্যদিকে, গুলিস্তান এলাকায় কাবাডি স্টেডিয়ামের সামনে শুক্রবার সাড়ে ৯টার দিকে যাত্রীবাহী একটি লেগুনায় আগুন দেয় দুর্বৃত্তরা।
এ ছাড়াও ফকিরাপুল এলাকায় শুক্রবার রাত পৌনে ১১টার দিকে একটি সিএনজি অটোরিকশায় আগুন দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসকর্মীরা ও স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া