adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুদ্দুস বয়াতী লাঞ্ছিত

ডেস্ক রিপোর্ট : বিশিষ্ট পালাগায়ক আব্দুল কুদ্দুস বয়াতী কেন্দুয়ায় নিজ এলাকায় লাঞ্ছিত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের সাউদপাড়া মোড়ে। এ ঘটনায় শুক্রবার বয়াতীর স্ত্রী পাপিয়া কুদ্দুস বীণা বাদী হয়ে কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
 বীণা তার অভিযোগে উল্লেখ করেন, পৌর শহরের কমলপুর মহল্লার বাসিন্দা ফল বিক্রেতা জানু মিয়া তার স্বামীর কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে জানু মিয়া সাউদপাড়া মোড়ে জনসমক্ষে তাকে লাঞ্ছিত করেন। এ ঘটনার বিচার দাবি করে তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 
এ বিষয়ে কুদ্দুস বয়াতী বলেন, আমার কাছে চাঁদা দাবি করে প্রকাশ্যে রাস্তায় আমাকে অপমান-অপদস্ত করেছে। আমি এর বিচার চাই।
 অভিযোগ অস্বীকার করে জানু মিয়া বলেন, আমি কেনো চাঁদা দাবি করিনি। আমি কুদ্দুস বয়াতীর স্ত্রী পাপিয়া কুদ্দুস বীণার কাছে জমি বিক্রির টাকা পাব। ওই টাকা চাইতে গেলে কুদ্দুস বয়াতী উত্তেজিত কণ্ঠে আমাকে অশালীন ভাষায় গালাগাল শুরু করলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। আমিও এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।
এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব বয়াতীর স্ত্রীর অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
এদিকে এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবি করেছেন কেন্দুয়ার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া