adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব ও মুস্তাফিজ শনিবার কিশোরগঞ্জ যাচ্ছেন

স্পাের্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান আর কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান আগামী শনিবার কিশোরগঞ্জ যাচ্ছেন। প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের নামে শুরু হতে যাওয়া মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন উপলক্ষে এ সফর তাদের। বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের আয়োজক জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. সারোয়ার মোর্শেদ চৌধুরী এবং সদস্য সচিব সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লা আল মুসদ।

মো. সারোয়ার মোর্শেদ চৌধুরী বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রয়াত প্রেসিডেন্ট জিল্লুর রহমানের ছেলে ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।
শনিবার সকালে তিনি সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে সঙ্গে নিয়ে কিশোরগঞ্জের আলোর মেলা এলাকার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে খেলার উদ্বোধন করবেন।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ বিসিবির বেশ কয়েকজন পরিচালক।

আয়োজকেরা আরো জানান, মরহুম জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের স্পন্সর হিসেবে থাকছে লংকা বাংলা গ্রুপ। খেলায় কিশোরগঞ্জের প্রথম বিভাগের ১৬টি দল অংশগ্রহণ করবে।

দলগুলো হচ্ছে, মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র, সদরুল আলম স্মৃতি সংসদ, নগুয়া ক্রিকেট ক্লাব, শাহ আলম মেমোরিয়াল স্পোর্টিং ক্লাব, শহীদ জাকির স্মৃতি সংসদ, এলাইড ক্লাব, বিট ক্রিকেট কোচিং সেন্টার, কুটিগির্দ্দী বয়েজ ক্লাব, চাঁদের হাট, অজয় স্মৃতি সংসদ, সৃষ্টি নবীন মেলা, সূর্য সংঘ, মঈনূল স্মৃতি ক্রিকেট ক্লাব, রথখলা ক্রিকেট ক্লাব, উদয়ন ক্রিকেট ক্লাব ও নবদিগন্ত ক্রিকেট ক্লাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া