adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর পথে খালেদা, বিকেলে জনসভা

ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজবাড়ীর উদ্দেশে রওনা দিয়েছেন।
শনিবার বেলা ১১টার পর গুলশানের বাসভবন থেকে রাজবাড়ীর উদ্দেশে রওনা দেন খালেদা। বিকালে রাজবাড়ীর রেলওয়ে মাঠে আয়োজিত একটি সমাবেশে বক্তব্য দেবেন তিনি।
২০০৮ সালের নির্বাচনের পর এটাই হবে খালেদার প্রথম রাজবাড়ী সফর। আর গত ৫ জানুয়ারির নির্বাচনের পর ঢাকার বাইরে বেগম খালেদা জিয়ার এটিই প্রথম জনসভা।
বিএনপির চেয়ারপারসনের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে স্থানীয় ১৯ দলের নেতাকর্মী ও সমর্থকরা। শনিবারের জনসভায় রাজবাড়ীসহ পার্শ্ববর্তী বৃহত্তর ফরিদপুর, কুষ্টিয়া ও পাবনা জেলার ছয় লাখের বেশি মানুষের সমাগম ঘটবে বলে আশা করছেন আয়োজকরা। জেলায় শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। ব্যানার ও বিলবোর্ডে ছেয়ে গেছে শহর।
রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম নতুন বার্তা ডটকমকে জানান, “১৯ দলীয় জোটের নেত্রী ও বিএনপির চেয়ারপারসনের  রাজবাড়ী সফর উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আমাদের প্রস্তুতি শেষ। আশা করি, কাল রাজবাড়ীতে জনস্রোত বয়ে যাবে।”
জানা গেছে, শনিবার বেলা ১১টায় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঢাকা থেকে সড়কপথে রাজবাড়ীর উদ্দেশে রওনা হবেন। পথে মানিকগঞ্জে বিএনপির প্রয়াত মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের কবর জিয়ারত করেবেন। দুপুরে রাজবাড়ী পৌঁছে জেলা সার্কিট হাউসে বিশ্রাম শেষে বেলা তিনটায় জনসভায় উপস্থিত হবেন। শনিবারই ঢাকায় ফিরবেন বিএনপি-প্রধান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া