adv
৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালিবাগে পুলিশ-শিবির সংঘর্ষ, নিহত ১

shibirঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেট থেকে আবুল হোটেলের সামনের এলাকায় পুলিশের সঙ্গে শিবিরকর্মীদের কয়েক দফা সংঘর্ষ হয়েছে। রোববার সকালে এ ঘটনায় মনসুর আহমদ  (২১) নামের একজন নিহত হয়েছেন।

নিহত মনসুরের বাড়ি চাঁদপুরে। তিনি উত্তরা সিটি ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্র এবং ছাত্রশিবিরের ঢাকা উত্তর বিমানবন্দর শাখার ৩ নং ওয়ার্ডের সভাপতি।

মনসুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল সাড়ে ১১টার দিকে মালিবাগ রেলগেট ও আবুল হোটেলের আশপাশের কয়েকটি গলি থেকে মিছিল বের করে শিবিরকর্মীরা। এ সময় পুলিশ তাদের বাধা দিলে সংঘর্ষ বেধে যায়। পরে পুলিশের সঙ্গে যোগ দেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজন আহত হয়ে পালিয়ে যায়। এছাড়া কয়েকজনকে আটক করে পুলিশ।

রামপুরা থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে মিছিলকারীদের বাধা দেয়া হয়। তারা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোঁড়ে।

ঢাকা মেডিকেল সূত্রে জানা যায়, বেলা ১২টার কিছু সময় পর অজ্ঞাত এক যুবককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তার বুকে বড় ধরণের ক্ষতচিহ্ন রয়েছে বলে জানান তিনি।

পরে উপস্থিত লোকজন নিহতের সঙ্গে থাকা মোবাইলফোন নিয়ে একটি নম্বরে কল দেন। ওই নম্বরে কথা বলে জানা যায়, নিহতের নাম মনসুর আহমদ। তিনি উত্তরার সিটি ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্র এবং ছাত্রশিবিরের ঢাকা উত্তর বিমানবন্দর শাখার ৩ নং ওয়ার্ডের সভাপতি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক জানান, নিহতের মোবাইলফোন পুলিশ হেফাজতে এবং ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া