adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সজল-বাঁধনের হৃদয়টা ছুঁয়ে দেখ

news_img (11)বিনোদন রিপোর্ট : নতুন সম্পর্ক রচনায় ব্যস্ত সজল ও বাঁধন। দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক পরিণয়ের দিকেই যাচ্ছিল। কিন্তু মাঝে বাদ সাধে অন্যজন। 
ঈদের জন্য নির্মিত ‘হৃদয়টা ছুঁয়ে দেখ’ টেলিফিল্মে এমন চরিত্রেই দেখা যাবে এ দুই তারকাকে। মো. মোবারক রচিত ও হারুন অর রশীদ প্রিন্স পরিচালিত এ টেলিফিল্মের শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। 
এর গল্পে দেখা যাবে, বাঁধন ও সজল একই বাড়িতে ভিন্ন ফ্ল্যাটে বসবাস করেন। বাঁধন মেডিকেল কলেজের ছাত্রী ও সজল সবে চারুকলা থেকে পড়াশোনা শেষ করেছেন। দু’জনের মধ্যে প্রথমে বন্ধুত্ব, পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু একই বাড়ির অন্য ফ্ল্যাটের একটি ছেলে মনপ্রাণ দিয়ে ভালোবাসে বাঁধনকে। শুরু হয় ত্রিভুজ প্রেম। কেউ কাউকে ছাড় দিতে রাজি নন। 
এতে অভিনয় প্রসঙ্গে বাঁধন বলেন, ‘এর পাণ্ডুলিপি খুব পছন্দ হয়েছে। নিজেকে ভিন্নভাবে দর্শকের সামনে প্রকাশ করার সুযোগ পেয়েছি। আশা করি দর্শকরা উপভোগ করবেন।’ 
সজল বলেন, ‘ত্রিভুজ গল্পের মজাটাই ভিন্ন। একজনকে ছাড় দিতেই হবে। গল্পের শেষে না গেলে বোঝা যায় না কে ছাড়টা দিচ্ছে। কাজটি ভালো হয়েছে।’ টেলিফিল্মটি আসন্ন ঈদকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে বলে জানান নির্মাতা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া