adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনেক ক্ষমতা যুবলীগের – পুলিশ পিটিয়ে পাঠালো হাসপাতালে

index_43711ডেস্ক রিপোর্ট : হ্যান্ডকাপ পরিয়ে চকরিয়ার যুবলীগ নেতাকে কারাগারে পাঠানোর জের ধরে আদালতে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদকে ব্যাপক মারধর করেছে যুবলীগ নেতা-কর্মীরা। সোমবার চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এ ঘটনা ঘটে।
এ ঘটনা নিয়ে পুলিশের মধ্যে ব্যাপক ক্ষোভ ও উত্তেজনা দেখা দিয়েছে। আহত এসআই আবুল কালাম আজাদকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলা পুলিশের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলায় যুবলীগ নেতা মিজানকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতে দায়িত্বরত কোর্ট উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ নিরাপত্তার কথা মাথায় রেখে ‘হ্যাডক্যাপ’ ও কঠোর নিরাপত্তায় তাকে কক্সবাজারে নেওয়ার চেষ্টা করেন।
এ সময় সরকারদলীয় লোকজন তাকে স্বাভাবিকভাবে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। নিরাপত্তার কারণে সরকারদলীয় লোকজনের কথা না রাখায় তারা উত্তেজিত হয়ে উঠে। একপর্যায়ে দলীয় লোকজন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমকে বিষয়টি অবগত করেন। উত্তেজিত নেতা-কর্মীরা জাফর আলমের উপস্থিতিতে আবুল কালাম আজাদকে মারধর করেন। এই ঘটনা নিয়ে কক্সবাজারে চরম উত্তেজনা বিরাজ করছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া