১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

কোটা আন্দোলনকারী ভেবে শিক্ষককে মারধর

ডেস্ক রিপাের্ট : কোটা সংস্কার আন্দোলনকারী ভেবে এক শিক্ষককে মারধর করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। জানা গেছে মারধরের শিকার হলেন- কামরাঙ্গীরচরের জামিয়া মাহমুদিয়া মাদ্রাসার হাসিস ও ফতোয়াবিষয়ক শিক্ষক মুফতি মুহাম্মদ হুজাইফা।

রোববার শাহবাগে তিনি মারধরের শিকার হন। তবে তিনি তখন ওই পথ দিয়ে হাসপাতাল থেকে ফিরছিলেন।কয়েক দিন ধরে অসুস্থ থাকায় ওই দিন তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিতে গিয়েছিলেন। বিকেলে হাসপাতালে চিকিৎসা শেষে রিকশাযোগে কর্মস্থল কামরাঙ্গীরচরে ফেরার পথে শাহবাগে মারধরের শিকার হন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মুফতি হুজাইফাকে মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, তিনি চিৎকার করে মারধরকারীদের বলছেন- আমি কিছুই করিনি, আমি কিছুই করিনি, আপনারা তো আমার কথা শুনবেন।’ তবে হামলাকারীরা তার কোনো কথাই শোনেনি। পরে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয় তাকে। তবে কোটা আন্দোলনে সম্পৃক্ততা না পেয়ে ওই দিনই পুলিশ তাকে ছেড়ে দিয়েছে।

ইসলামী ঐক্যজোটের সাংগঠনিক সম্পাদক মুফতি সাখাওয়াত হোসেন রাজি সোমবার ফেসবুকে হামলার শিকার মুফতি হুজাইফার পরিচয় দিয়ে বলেন, হুজাইফা ব্রাহ্মণবাড়িয়ার এক মাদ্রাসা থেকে আলেম হওয়ার পর রাজধানীর বসুন্ধরা মাদ্রাসায় ফতোয়াবিষয়ক (ইফতা) পড়াশোনা সম্পন্ন করেন। এরপর চলতি বছর কামরাঙ্গীরচরের জামিয়া মাহমুদিয়া মাদ্রাসায় মুফতি ও মুহাদ্দিস হিসাবে যোগ দিয়েছেন।

মাওলানা সাখাওয়াত জানান, রোববার বঙ্গবন্ধু হাসপাতালে চিকিৎসা শেষে কামরাঙ্গীরচরের মাদ্রাসায় ফেরার পথে মুফতি হুজাইফা শাহবাগে মারধরের শিকার হন।

জানা গেছে, শাহবাগে মুফতি হুজাইফাসহ ছয়জনকে ধরে মারধর করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি মো. আল জুবায়ের ও কেন্দ্রীয় ছাত্রলীগের স্কুলছাত্রবিষয়ক উপসম্পাদক সৈয়দ আরাফাত।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আল জুবায়ের বলেন, ‘তারা আশপাশে দাঁড়িয়ে থেকে ফেসবুকে গুজব ছড়াচ্ছিল। তাদের হাতেনাতে ধরে আমরা পুলিশে সোপর্দ করেছি।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া