adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রসূতির মৃত্যুর ঘটনায় ঝিনাইদহে আ’লীগ নেতার ক্লিনিক ভাঙচুর

JHENIDHAডেস্ক রিপোর্ট :  ঝিনাইদহে এক প্রসূতির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে আ’লীগ নেতার ক্লিনিকে ভাঙচুর করেছে রোগীর স্বজনরা। এ সময় ভাঙচুর থামাতে গেলে দুই পুলিশ  আহত হন। আ’লীগ নেতার নিউ ইসলামী প্রাইভেট হাসপাতালে চামেলি খাতুন (৩২) নামে ঐ রোগীনি মারা যান।

এ ঘটনার পর থেকে প্রাইভেট হাসপাতালের মালিক সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সি শাহিন রেজা সাঈদ পলাতক রয়েছেন। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার নারায়নপুর ত্রীমোহনী নামক স্থানে এ ঘটনা ঘটে।

ডাকবাংলা পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা এসআই বদিউর রহমান জানান, সদর উপজেলার নারায়ণপুর গ্রামের আলী আহম্মদের স্ত্রী চামেলী খাতুনকে গত ২৭ সেপ্টেম্বর দশমাইল বাজারে মুন্সি শাহিন রেজা সাঈদের প্রাইভেট হাসপাতালে সিজার করা হয়। রাজশাহী এলাকার এক হেলথ কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন চামেলির অপারেশন করেন। সিজার করার সময় ডাক্তার তার নাড়ি কেটে ফেলেন বলে স্বজনদের অভিযোগ। সিজার করার পর গুরুতর অসুস্থ অবস্থায় চামেলিকে প্রথমে ঝিনাইদহ ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, মৃত্যুর খবর নারায়ণপুর গ্রামে পৌঁছালে রোগীর স্বজনরা ইসলামী প্রাইভেট হাসপাতালে হামলা চালায়। ইটপাটকেল নিক্ষেপের ফলে ক্লিনিকের জানালা দরজার গ্লাস ভেঙ্গে যায়। আতঙ্কিত হয়ে রোগীরা হাসপাতাল ছেড়ে যান। খবর পেয়ে স্থানীয় ডাকবাংলা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় বিক্ষুদ্ধ জনতার ইটপাটকেলে পুলিশের এসআই বদিউর রহমান ও এএসআই সাব্বির হোসেন  আহত হন।

অপারেশনের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, অপারেশন ভুল ছিল না। অপারেশনের পর রোগীর স্বজনরা বাড়ি নিয়ে এন্টিবায়োটিক ছাড়াই কবিরাজ দিয়ে চিকিতসা করান। এতে রোগীর পেটে পুজ জন্মে আরো অসুস্থ হয়ে পড়ে।

তিনি আরো জানান, পুজ রক্তে ঢুকে রোগীর মৃত্যু ঘটেছে।
এ বিষয়ে ঝিনাইদহের সিভিল সার্জন ডা. আব্দুস সালাম জানান, তিনি ঘটনা শুনেছেন। বিকেলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া