adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তারাই পাকিস্তানের এজেন্ট যারা জয় বাংলা বলে না :জয়

Joyনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘জয় বাংলা না বলে যারা বাংলাদেশ জিন্দাবাদ বলে তারা পাকিস্তানের এজেন্ট। তাদের এ দেশ ছেড়ে পাকিস্তানে চলে যাওয়া উচিত।
গুলশানের হোটেল লেকশোরে শুক্রবার বিকেলে ‘মুক্তিযুদ্ধের চেতনার আলোকে গণতন্ত্র ও ভবিষত বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে মূল বক্তা হিসেবে এ সব কথা বলেন তিনি। সেমিনারটি আয়োজন করে সুচিন্তা ফাউন্ডেশন।
জয় বলেন, ‘সংখ্যাগরিষ্ঠের মতামত নিয়ে দেশ চালানোই হলো গণতন্ত্র। গণতন্ত্র মানে সব কিছু সংবিধান এবং আইনের ভিত্তিতে হতে হবে।
তিনি বলেন, ‘সব বিষয়ে দেশের ৯ কোটি ভোটার এক মত হবে সেটা সম্ভব নয়। সব বিষয়ে দেশের ১৬ কোটি মানুষ একমত হবে সেটাও সম্ভব নয়। ফুটবল খেলাতে যেমন হারজিত আছে রাজনীতিতেও তেমন হারজিত আছে। ক্ষমতা আমাদের হাতে নয়, দেশের জনগণের হাতে। মানুষ যাকে ভোট দেবে সেই ৫ বছর দেশ চালাবে।
সুচিন্তা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ এ আরাফাতের সঞ্চালায় সভায় আরও বক্তব্য দেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী জাকের, শিক্ষাবিদ ড. এ কে আজাদ চৌধুরী, অর্থনীতিবিদ ড. আবুল বারকাত, সাংবাদিক গোলাম সারোয়ার, নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল (অব.) আব্দুর রশিদ প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া