২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পুলিশের উপর গুলি – ‘কিশোর গ্যাং’ জড়িত

ডেস্ক রিপাের্ট : চট্টগ্রাম মহানগরীর ষোলশহর দুই নম্বর গেইটে রেলস্টেশন সড়কের মুখে তল্লাশি চৌকিতে পুলিশকে গুলির পেছনে ‘কিশোর গ্যাং’ জড়িত। এই গ্যাংয়ের তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে অভিযান চালিয়ে নগরীর মুরাদপুর এলাকা থেকে রাকিব ও প্রত্যয় নামে দু’জনকে আটক করে। গতকাল বিকেলে গুলি করার সময় হাকিম নামে একজনকে পুলিশ ধরে ফেলে।

জিজ্ঞাসাবাদে হাকিমের দেয়া তথ্য মতে রাকিব ও প্রত্যয়কে আটক করা হয়। এ ঘটনায় জড়িত আরও দু’জনকে আটকের চেষ্টা চলছে বলে জানান চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ। তিনি বলেন, আটক তিনজনই কিশোর গ্যাংয়ের সদস্য।

এরা নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট, মুরাদপুর ষোলশহর ও নাসিরাবাদের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ে জড়িত। এদের বয়স ১৭ থেকে ১৯ বছরের মধ্যে। এদের মধ্যে রাকিব ও প্রত্যয় এবারের এসএসসি পরীক্ষার্থী।

আবদুল ওয়ারিশ বলেন, শুক্রবার বিকেলে নগরীর পাচলাইশ থানার এসআই নুরুল ইসলাম ও এএসআই আবদুল মালেক আরও তিন পুলিশ সদস্য নিয়ে ষোলশহর দুই নম্বর গেইটের রেলস্টেশন সড়ক মুখে তল্লাশি চৌকিতে নিয়মিত তল্লাশি কাজ শুরু করেন। এ সময় একটি মোটরসাইকেলের নম্বর প্লেট পেপার দিয়ে মোড়ানো দেখে তাদের থামতে বলেন। এ সময় পেছনে থাকা আরও একটি মোটরসাইকেলে থাকা দুই আরোহির একজন অতর্কিতে পিস্তল বের করে গুলি করা শুরু করে। এতে এএসআই আব্দুল মালেক পায়ের হাটুর ওপরে গুলিবিদ্ধ হয়ে মাটিতে ঢলে পড়েন।

পুলিশের এসআই নুরুল ইসলাম এ সময় পাল্টা গুলি করলেও মোটারসাইকেল আরোহীরা পালিয়ে যায়। তবে পেছন থেকে হাকিম নামে এক আরোহীকে জাপটে ধরে ফেলেন এসআই নুরুল ইসলাম।

নুরুল ইসলাম জানান, দুটি মোটরসাইকেলে চার কিশোর আরোহী থাকলেও আরও ১০-১৫ জন কিশোর তখন ঘটনাস্থলে ছিল। যারা হাকিমকে ছাড়াতে ঝাপটাঝাপটিও করেছিল। তখন তারা এই কিশোর গ্যাংয়ের সদস্য কি না তা তাৎক্ষণিকভাবে মাথায় আসেনি।

তবে জিজ্ঞাসাবাদের পর হাকিম পাঁচজন জড়িত থাকার কথা বললেও অন্য কারও জড়িত থাকার কথা স্বীকার করেননি। তার দেয়া তথ্যমতে, পুলিশ আজ শনিবার সকালে অভিযান চালিয়ে রাকিব ও প্রত্যয়কে নগরীর মুরাদপুর এলাকা থেকে আটক করে। তবে পুলিশকে গুলি করা পিস্তলটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান এসআই নুরুল ইসলাম।

চট্টগ্রাম মহানগর পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ জানান, আটক প্রত্যয় কাজেম আলী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। তার বাসা নগরীর সুগন্ধা আবাসিক এলাকায়। রাকিব নাসিরাবাদ বয়েজ হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। তার বাসা নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া