১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

সামান্য ঘটনায় ঢাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনায় এক ছাত্রকে ছুরিকাঘাত করেছেন সাবেক এক ছাত্র। তিনি সাবেক ছাত্রলীগ নেতা বলে জানা গেছে। এ ঘটনায় বিশ্ববিদ্যায়ের পপুলেশন সাইন্সেস বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র গুরুতর আহত ফারুক হোসাইনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।   

জানা যায়, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের ২০০৯-২০১০ সেশনের দর্শন বিভাগের ছাত্র আবু তালহা ওই ছাত্রকে ছুরিকাঘাত করেন। ঘটনার পর থেকে আবু তালহা পলাতক রয়েছেন।

হল শিক্ষার্থী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হলের ডাইনিংয়ে আবু তালহার ছোট ভাইয়ের সাথে ডাইনিংয়ের কয়েকজন সদস্যর কথা কাটাকাটির হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন ডাইনিংয়ের বর্তমান ম্যানেজার ও হলের আবাসিক ছাত্র ফারুক হোসাইন। কথা কাটাকাটির এক পর্যায়ে ফারুক তালহার ছোট ভাইকে ঝগড়া করতে নিষেধ করেন এবং তালহাকে ডাইনিংয়ে ডেকে পাঠান।   

এই ঘটনার জের ধরে আবু তালহা তার রুম থেকে একটি ধারালো ছুরি নিয়ে সেখানে উপস্থিত হন এবং ফারুককে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। এই সময় ডাইনিংয়ের সদস্য গোলাম কিবরিয়া ও আসাদ তাকে বাধা দেয়ার চেষ্টা করেন। কিন্তু তিনি কোনো বাধা না মেনে ফারুকের পাকস্থলি ও হাতে ছুরিকাঘাত করেন।

পরে ফারুককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। তবে তিনি এখনো শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হলের একটি সূত্রে জানা যায়, আবু তালহা এস এম হল ছাত্রলীগের সহসভাপতির দায়িত্ব পালন করেছিলেন এবং হলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আনোয়ার হোসেন আনুর অনুসারী। তাই পড়ালেখা শেষ হলেও হলে থাকতে তার কোনো সমস্যা হয়নি বলে অভিযোগ রয়েছে।

ঘটনার বিষয়ে জানতে মুঠোফোনে আবু তালহার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া