adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মৃত্যুর পৌনে দুই ঘণ্টা পর ঘোষণা : ক্ষোভ পরিবারে

মৃত্যুর ১ ঘণ্টা ৪০ মিনিট পর ঘোষণানিজস্ব প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধে ৯০ বছর কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর সাবেক আমীর অধ্যাপক গোলাম আযম মারা যাওয়ার এক ঘণ্টা ৪৫ মিনিট পর মৃত্যু সংবাদ ঘোষণা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এমনটাই অভিযোগ করেছেন গোলাম আযমের ছেলে আব্দুল্লাহিল আমান আযমী।
তিনি বলেন, আমি বাবার পাশেই ছিলাম। বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তিনি মারা গেছেন। না হয় ধরলাম মৃত্যুুর বিষয়টি নিশ্চিত হতে আরও ৪৫ মিনিট লাগতে পারে। সে হিসেবে ১০টা ১০ মিনিটে আমার বাবার মৃত্যু হয়েছে। কিন্তু মৃত্যুর ঘোষণাটা দেওয়া হয়েছে আরও এক ঘণ্টা ৪৫ মিনিট পরে (রাত পৌনে ১২টার দিকে)।
রাত সোয়া ১০টার দিকে অধ্যাপক গোলাম আযমের ব্যক্তিগত সহকারী আবুল কালাম জানান, ‘স্যার ১৫ মিনিট আগে মারা গেছেন। আমি এখন ডেড বডির কাছে দাঁড়িয়ে আছি।’
তার পর বিএসএমএমইউ-এর পরিচালক মো. আবদুল মুজিদ ভূঁইয়া রাত ১০টা ২০ মিনিটে বলেন, ‘তিনি মারা যাননি। এখনও লাইফ সাপোর্ট কানেকশনে আছেন।’ আব্দুল্লাহিল আমান আযমী বলেন, আমি ডাক্তারকে জিজ্ঞেস করেছিলাম, কেউ মারা গেলে ঘোষণা কে দিবেন? তিনি জানান, যিনি ডিউটিতে থাকবেন তিনিই ঘোষণা দিবেন। এ ব্যাপারে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালককে জিজ্ঞেস করলে তিনি আমাকে বলেন, উপরের নির্দেশেই গোলাম আযমের মৃত্যুর ঘোষণা ঠিক সময়ে দিতে পারি নাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া