২৩শে জুলাই, ২০১৯ ইং | ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মুস্তাফিজের হায়দরাবাদের হার

Shikhar Dhawan of Sunrisers Hyderabad sweeps a delivery through the leg side during match 22 of the Vivo IPL 2016 (Indian Premier League) between the Sunrisers Hyderabad and the Rising Pune Supergiants held at the Rajiv Gandhi Intl. Cricket Stadium, Hyderabad on the 26th April 2016 Photo by Shaun Roy / IPL/ SPORTZPICS

Photo by Shaun Roy / IPL/ SPORTZPICS

ক্রীড়া প্রতিবেদক : এই প্রথমবারের মতো দেখা গেল অচেনা মুস্তাফিজকে। গত ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ৯ রান দিয়ে নিয়েছিলেন দুটি উইকেট। অথচ আজ ২ ওভার বল করে থাকলেন উইকেট শূন্য। এই দুই ওভারেই রান দিয়েছেন ২১টি, যা মুস্তাফিজের নামের পাশে বেমানান। আর তার বোলিংয়ের অনুজ্জ্বলের দিনে ডিএল মেথডে রাইজিং পুনে সুপারজায়ান্টের বিরুদ্ধে ৩৪ রানের পরাজয় মানতে হয় হায়দ্রাবাদকে।

জয়ের জন্য ১১৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই রাহানের উইকেট হারায় পুনে। পরে ডুপ্লেসিস ও স্টিভেন স্মিথ দলের রানের চাকা বাড়াতে থাকেন। দলীয় ৮০ রানে ডুপ্লেসিস ব্যক্তিগত ৩০ রানে আউট হলেও স্মিথ ৪৬ রানে অপরাজিত থাকেন। দলীয় ৯৪ রানে বৃষ্টি আসলে ডিএল মেথডে ৩৪ রানের জয় পায় ধোনির দল।

গত কয়েকটি ম্যাচে দারুন পারফর্ম করলেও আজকের ম্যাচে অনুজ্জ্বল ছিলেন বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান। আজ দুই ওভার বোলিং করে ২১ রান দিলেও কোনো উইকেট পাননি বাংলাদেশের এই কাটার মাস্টার। হায়দ্রাবাদের পক্ষে হেনরিকস, নেহরা ও বিনয় কুমার একটি করে উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১১৮ রান করে হায়দ্রাবাদ। দলের পক্ষে শিখর খাওয়ান সর্বোচ্চ ৫৬ রান করেন। এছাড়া শেষ দিকে বিনয় কুমার ৮ বলে ২১ রান করে দলকে ১১৮ রানের পুঁজি গড়ে দেন।

পুনের পক্ষে অশোক দিন্দা তিনটি ও মার্শ দুটি উইকেট নেন। ম্যাচসেরা হয়েছেন অশোক দিন্দা।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া