adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করেন অমিতাভ

143278550406বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আছে বলেই নিজেকে ভাগ্যবান মনে করেন বলিউডের শাহেনশাহ অমিতভাব বচ্চন। কঙ্গনার প্রতি প্রচন্ড মুগ্ধ অমিতাভ।

এই মুগ্ধতার জনান দিতেই তিনি চিঠি লিখেছেন কঙ্গনাকে। তবে একটি চিঠি নয়, দুই দু’টি চিঠি তিনি লিখেছেন কঙ্গনার কাছে! সেই সাথে দু’টি সুন্দও ফুলের তোড়াও!

বলিউডের শাহেনশাহর কাছ থেকে চিঠি পেয়ে যার পর নাই আপ্লুত বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। তিনি এই চিঠি দু’টিকে তার জীবনের সবচে বড় প্রাপ্তি বলেই মনে করেন।

অমিতাভ তার চিঠিতে কঙ্গনাকে লিখেছেন, ‘আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমি সেই ইন্ডাস্ট্রির এক জন যেখানে কঙ্গনার মতো অভিনেত্রীও আছেন।’ ‘তনু ওয়েডস মনু’-র সিক্যুয়েল ‘তনু ওয়েডস মনু রিটার্নস্’ ছবিতে কঙ্গনার দ্বৈত চরিত্র দেখে অভিভূত বিগ বি এ দু’টি চিঠি লিখে অভিনন্দন জানিয়েছেন তাকে।
কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে কঙ্গনার সাম্প্রতিক রোম্যান্টিক কমেডি ‘তনু ওয়েডস মনু রিটার্নস্’। আনন্দ এল রাইয়ের পরিচালনায় ছবিতে ‘তনু’র অভিনয়ের প্রশংসায় কার্পণ্য করছেন না বলিউডের হেভিওয়েটরাও। মাধুরী দীক্ষিত ট্যুইট করে কঙ্গনাকে কুর্নিশ জানিয়েছেন। অন্য দিকে, এক অনুষ্ঠানে জনসমক্ষেই এভারগ্রিন বলি ক্যুইন রেখা আপ্লুত হয়ে কঙ্গনার গালে চুমু খান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া