adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকার চোখে তার সাবেক এবং বর্তমান প্রেমিক

deepika-ranvee1429590707বিনোদন ডেস্ক : সাবেক প্রেমিক রণবীর কাপুর এবং বর্তমান প্রেমিক রণবীর সিংকে নিয়ে প্রায় সময়ই প্রশ্নের সম্মুখীন হতে হয় দীপিকা পাড়ুকোনকে। কিন্তু তাদের দুজনের ব্যাপারে বরাবরই নীরব থাকেন এ বলিউড অভিনেত্রী। তবে সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া একটি সাক্ষাৎকারে তার দুই প্রেমিকের পার্থক্য ভালোভাবেই তুলে ধরেছেন তিনি।

তবে দুজনের মধ্যে ভালোবাসার ব্যাপারে তুলনা করেননি দীপিকা,করেছেন তাদের কাজের ধরণের মধ্যে পার্থক্য।

সাবেক প্রেমিক রণবীর কাপুর সম্পর্কে বলেছেন, ‘রণবীর কিছুটা আত্মকেন্দ্রিক অভিনেতা। আমরা এক সঙ্গে অনেক কাজ করেছি কিন্তু শট দেওয়ার আগে তার প্রস্তুতির বিষয়টি এখনো দেখতে পাইনি। সে শট দেওয়ার আগে একটি কোণায় চুপ করে বসে থাকে। তারপর আমরা আলোচনা করি এবং শট দেই। আমি জানি না এই সময়ের (সংলাপ পাঠ থেকে শট পর্যন্ত) মধ্যে সে কি করে।’

রণবীর সিং সম্পর্কে দীপিকার অভিমত, ‘রণবীর সিংয়ের সঙ্গে কাজ করার সময় আমি তার প্রস্তুতির বিষয়টি দেখতে পারি। সে সব সময় গান নিয়ে থাকে। তার কাছে বিশ্বের সুন্দর সব গানের সংগ্রহ রয়েছে। এর মাধ্যমে সে ইচ্ছে করলেই যে কোনো ‘মুড’-এ চলে যেতে পারে। সে যদি রাগী মুডে যেতে চায় তাহলে রাগী গান শোনে। আর যদি রোমান্টিক মুডে যেতে চায় তাহলে কোমল সুরের গান শোনে।’

তিনি আরো বলেন, সেট থেকে শুরু করে ভ্যান সব সময় তার (রণবীর সিং) সঙ্গে গানের বিষয়টি জড়িত। যদি তার দুঃখের মুড প্রয়োজন হয় তাহলে সে নিজেকে একা রাখে।
সবশেষে দীপিকা বলেন, তারা তাদের কাজের ব্যাপারে আলাদা ধরণের। রণবীর নিজেকে নিয়ে থাকে, অন্যদিকে রণবীর সিং তার হৃদয়ের কথাগুলো সবার কাছে প্রকাশ করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া