adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালেহা মোশাররফ আর নেই

dgsdনিজস্ব প্রতিবেদক : ফরিদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য বেগম সালেহা মোশাররফ ইন্তেকাল করেছেন।
বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৫ মিনিটে চিকিতসাধীন অবস্থায় ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি দীর্ঘদিন যাবত মরণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন।
তিনি ১৯৯৬ সালে ফরিদপুর-৪ (সদরপুর ও চরভদ্রাসন) আসন থেকে ও ২০০৯ সালের সংরক্ষিত মহিলা আসন থেকে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য নির্বাচিত হন। তার স্বামী প্রয়াত অ্যাড. মোশাররফ হোসেন ফরিদপুর-৪ আসন থেকে ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
মৃত্যুকালে বেগম সালেহা মোশাররফ তিন ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমার ছেলে অ্যাড. শাহেদীদ গামাল লিপু জানান, মৃত্যুর আগ পর্যন্ত তিনি (সালেহা মোশাররফ) ফরিদপুরের সদরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
সাংসদের নির্বাচনী এলাকায় শুক্রবার চরভদ্রাসন উপজেলার পাইলট হাই স্কুল মাঠে বেলা ১১টায়, বাদ জুম্মা সদরপুর উপজেলা স্টেডিয়ামে এবং আসর বাদ ফরিদপুর রেড ক্রিসেন্ট চত্বরে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে শহরের আলীপুর কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে।
তার মৃত্যুতে ফরিদপুর-২ আসনের এমপি ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ফরিদপুর-৩ আসনের এমপি ও প্রবাসী কল্যাণ মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের এমপি আব্দুর রহমান, ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ.কে আজাদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, ফরিদপুর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া