adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে সাইফউদ্দিন, আমার ২ ওভারে পারলে ২২ নিয়ে দেখাও, তোমাকে চ্যালেঞ্জ

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের কারণে মাঠে খেলা নেই। তাই যে যেভাবে পারছেন ফিটনেস ফিটনেস ট্রেনিং করছেন। বর্তমানে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান তার স্ত্রী-কন্যাদের সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন। আরেক অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দন ফেনীতে নিজ বাড়িতে অবস্থান করছেন।

তবে, এরই মধ্যে সাকিব আল হাসানকে এক চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন সাইফউদ্দিন। সেটি হলো, মাঠে ফিরলেই ২ ওভারে সাকিবকে ২২ রান নিতে হবে। বল করবেন সাইফউদ্দিন। আম্পায়ার থাকবেন খালেদ মাহমুদ সুজন। সাকিবও এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাইফউদ্দিন লিখেছেন, সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবে এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। সুজন স্যার থাকবেন আম্পায়ার হিসেবে। মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছেন। যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি । করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবে ইনশাআল্লাহ।

ক্রিকেটে এখন নিষেধাজ্ঞার সময় পার করছেন সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে সাকিবের। যদিও করোনার কারণে টাইগারদের ক্রিকেট মাঠে কবে ফেরা হবে সেটি এখনো অনিশ্চিত। – ফেসবুক থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া