adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে পৌনে ১২ কোটি টাকা আয়কর আদায়

tax_ডেস্ক রিপাের্ট : রাজশাহী অঞ্চলে সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলায় ১১ কোটি ৭৮ লাখ ৮১ হাজার ৭৪৬ টাকা আদায় হয়েছে। মেলায় রাজশাহী অঞ্চলের ৫টি জেলার করদাতাদের থেকে এই টাকা আদায় করা হয়েছে। এছাড়া আয়কর সেবা গ্রহণ করেছেন ৩৯ হাজার ৫০৯ জন, রিটার্ন জমা দিয়েছেন ১০ হাজার ১৩৬ জন।

৭ নভেম্বর সোমবার মেলার শেষ দিনে রাজশাহী জেলায় ৪ হাজার ৫ শ' জন সেবা গ্রহণ, রির্টান জমা দেন ১ হাজার ১৯৩ জন, ট্যাক্স ১ কোটি ৪৪ লাখ ৫ হাজার ৯৬৯ টাকা আদায়, ইটিআইএন ৬৫ টি।

পাবনার সাথিয়ায় সেবা গ্রহণ করেছেন ১৪৫ জন, রির্টান ৬৩ জন, ট্যাক্স জমা হয়েছে ১ লাখ ৫১ হাজার টাকা, নতুন ইটিআইএন ৮ জন।

কাশিনাথপুরে সেবা গ্রহণ করেছেন ১০৫ জন, রির্টান জমা হয়েছে ৪০টি, ট্যাক্স আদায় হয়েছে ৩ লাখ ৬৫ হাজার ১৫৭ টাকা, নতুন ইটিআইন ৪ জন।

ইশ্বরদিতে সেবা গ্রহণ করেছেন ৪৫০ জন, রিটার্ন জমা হয়েছে ২৫০টি, ট্যাক্স আদায় হয়েছে ২১ লাখ ৮৫ হাজার ৫৯২ টাকা, নতুন ইটিআইএন ১৮টি, রি-রেজিস্ট্রেশন ১টি।

সিংড়ায় সেবা গ্রহণ করেছেন ৮২৭ জন, রিটার্ন ২৬ টি, ট্যাক্স আদায় ১ লাখ ৯০ হাজার ৭৫৬ টাকা, নতুন ইটিআইএন ২টি।

মহাদেবপুরে সেবাগ্রহণ করেছেন ৪৫০ জন, রিটার্ন জমা দিয়েছে ১৬৯টি, ট্যাক্স আদায় হয়েছে ১১ লাখ ৯১ হাজার ৩৯১ টাকা, ইটিআইএন ২৮টি।

সোমবার রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে রাজশাহী অঞ্চলের আয়কর মেলা শেষ হয়। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার দবির উদ্দিন, উপ কর কমিশনার সদর দফতর প্রশাসন আব্দুল মালেক এবং উপ কর কমিশনার মোশাররফ হোসেন (প্রায়োগিক) কর অঞ্চল রাজশাহীসহ কর্মকর্তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া