adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫, ২৬ ও ২৮ জুলাই ব্যাংক খোলা

নিজস্ব প্রতিবেদক : ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামী ২৫, ২৬ ও ২৮ জুলাই ঢাকা, চট্টগ্রাম, বেনাপোল, আইসিডি, কমলাপুর এবং ঢাকা শুল্ক স্টেশনসমূহে তফসিলি ব্যাংকের শাখা খোলা থাকবে।
রপ্তানিমুখী তৈরি পোশাক শিল্পের আমদানি-রপ্তানি কার্যক্রম অব্যাহত রাখার জন্য মঙ্গলবার বাংলাদেশ ব্যাংক এ বিষযে এক নির্দেশনা জারি করেছে। কেন্দ্রীয় ব্যাংকের অফ সাইট সুপারভিশনের উপ-মহাব্যবস্থাপক অসীম কুমার মজুমদার স্বাক্ষরিত এ নির্দেশনা তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো হয়েছে।
তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠনের (বিজিএমইএ) আবেদনের প্রেক্ষিতে কাস্টমস এলাকার তফসিলি ব্যাংকের শাখা খোলা রাখার এ নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।
প্রজ্ঞাপনে বলা হযেছে, বিজিএমইএ-এর অনুরোধে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আগামী ২৫, ২৬ ও ২৮ জুলাই চট্টগ্রাম কাস্টমস হাউস ও ঢাকার কমলাপুর আইসিডিসহ সব কাস্টমস স্টেশন খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে। এর পরিপ্রেক্ষিতে ওই তিন দিন দেশের সব কাস্টমস স্টেশন সংশ্লিষ্ট ব্যাংকের শাখা পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করে খোলা রাখার পরামর্শ দেয়া যাচ্ছে। এছাড়া ছুটির দিন হওয়ায় কাজে যোগদানকারী কর্মকর্তা বা কর্মচারীদের সম্মানজনক যুক্তিসঙ্গত ভাতা দেওয়ারও নির্দেশনা দেওয়া হয়েছে। 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া