adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরিকাঠামোগত উন্নয়নই ভারতকে বিশ্ব ক্রিকেটে এগিয়ে দিয়েছে, বললেন ইমরান খান

স্পোর্টস ডেস্ক : পরিকাঠামো উন্নয়নেই ভারত বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট দলে পরিণত হয়েছে। এমনটাই মনে করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের বিশ্বজয়ী অধিনায়ক বলেছেন, ভারতের দিকে তাকিয়ে দেখুন। তারা এখন বিশ্বের অন্যতম সেরা দল। ভারত দল গঠনের ক্ষেত্রে খোলনলচে বদলে ফেলেছে। ক্রিকেটে পরিকাঠামোগত উন্নয়নই ভারতকে এই জায়গায় নিয়ে এসেছে। এরপরই ইমরানের সংযোজন, আমাদের দেশে (পাকিস্তান) প্রতিভা থাকলেও পরিকাঠামোগত উন্নতি না হওয়াতেই পিছিয়ে পড়েছি।

তার মতে, পাকিস্তান বরাবরই সেরা দল হিসেবে পরিচিতি পেয়েছে। কিন্তু বিশ্বের অন্যতম শক্তিশালী দল হয়ে উঠতে পারেনি, শুধুমাত্র পরিকাঠামোগত দিকে পিছিয়ে পড়ার জন্য। যদিও আশাবাদী ইমরান বলছেন, আমাদের একটু সময় লাগছে। প্রতিভাদের তুলে আনার কাজ চলছে। আমি আশাবাদী একদিন আমরাও বিশ্বের অন্যতম শক্তিশালী দল হয়ে উঠবো।

ইমরানের মতে এখন পাকিস্তানে ঘরোয়া ক্রিকেটের খোলনলচে বদলে ফেলা হচ্ছে। যার ফল ২-৩ বছরের মধ্যেই পাওয়া যাবে। পাক ক্রিকেট বোর্ডের চিফ প্যাট্রন এখন ইমরান। কিন্তু দেশের প্রধানমন্ত্রীর হাতে সময় নেই ক্রিকেট দলের পিছনে সময় দেওয়ার। ইমরান বলছেন, ক্রিকেটের জন্য সময় এখন হাতে নেই। খেলাও দেখা হয় না। কিন্তু এখন পরিকাঠামো উন্নতির দিকে নজর দেওয়া হচ্ছে। – আজকাল / জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া